আইপিএলে পাওয়া সব টাকাই রেলকে দিয়ে দিতে হচ্ছে কেকেআর-এর সায়নকে !

আইপিএলে পাওয়া সব টাকাই রেলকে দিয়ে দিতে হচ্ছে কেকেআর-এর সায়নকে !
Sayan Ghosh

চাকরি ছাড়ার ক্ষতিপূরণ চেয়ে রেলের আইনি চিঠি। বিপাকে বাংলার পেসার সায়ন ঘোষ।

  • Share this:

#কলকাতা:  ১০ লাখি বাজ ! চাকরি ছাড়ার ক্ষতিপূরণ চেয়ে রেলের আইনি চিঠি। বিপাকে বাংলার পেসার সায়ন ঘোষ। সিএবি-র আশ্বাসই সার।

গল্পের অনেকটাই মিল রয়েছে ধোনির সঙ্গে। হতাশায় রেলের চাকরি ছেড়েছিলেন মাহি। একইভাবে রেলের চাকরি ছাড়ছেন কেকেআর ফেরত সায়ন ঘোষ। শুধু একটাই তফাৎ। চাকরি ছাড়ার আগে সায়নের মাথায় ভেঙে পড়েছে ১০ লাখি বাজ। আশঙ্কাই সত্যি হল। যে ভয়টা পাচ্ছিলেন তাই ঘটল। আইপিএল খেলে পাওয়া পুরো টাকাটাই রেলকে দিয়ে দিতে হচ্ছে বাংলার সায়নকে। রেলের চাকরি ছাড়ার খেসারত ১০ লাখ টাকা। সিএবির দারস্থ হয়েও কোনও সুরাহা হয়নি। পরামর্শ সত্ত্বেও কেরিয়ারের কথা ভেবে রেলের বিরুদ্ধে আইনি লড়াইয়ে নারাজ বাংলার মালিঙ্গা।

খড়গপুরের ওয়ার্কশপে হাড়ভাঙা কাজ। সঙ্গে শর্ত ৫ বছরের মধ্যে চাকরি ছাড়লে দিতে হবে ১০ লাখ। হতাশায় একসময় ক্রিকেট ছাড়ার কথা ভাবছিলেন। কিন্তু বাংলার ডাক পেয়ে আশায় ছিলেন। কিন্তু সব হিসেব এলোমেলো করে দিল জুলাইয়ে বাউন্সারের মত ধেয়ে আসা রেলের নোটিশ।

১ মাসের মধ্যে টাকা জমা না দিলে পাল্টা আইনি ব্যবস্থার হুমকি রয়েছে রেলের চিঠিতে। সিএবি-র আশ্বাসই সার। অগত্যা, চলতি মাসেই টাকা দিয়ে রেলের সঙ্গে সম্পর্কে ইতি টানতে মরিয়া সায়ন।

First published: 09:09:30 AM Aug 25, 2017
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर