‘ফাঁসানো হয়েছে আমাকে’, দাবি কালিকাপ্রসাদের গাড়িচালকের

Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Mar 13, 2017 05:13 PM IST
‘ফাঁসানো হয়েছে আমাকে’, দাবি কালিকাপ্রসাদের গাড়িচালকের
Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Mar 13, 2017 05:13 PM IST

#কলকাতা: তাঁকে ফাঁসানো হয়েছে। কালিকাপ্রসাদ পাশে বসে কখনও ঘুমোনোয় কখনও হোয়াটসঅ্যাপ করায় মনসংযোগ নষ্ট হয়। দাবি গাড়িচালক অর্ণব রাওয়ের। তার গাফিলতিতে নয়, ট্রেলারের ধাক্কাতেই দুর্ঘটনা। তার বিরুদ্ধে অনিচ্ছাকৃত খুনের মামলা রুজু হলেও গাফিলতির অভিযোগ মানতে নারাজ অর্ণব। মেডিক্যাল রিপোর্টে অর্ণবের শরীরেও একাধিক চোটের উল্লেখ মিলেছে।

তার গাফিলতিতেই গুড়াপে দুর্ঘটনায় গায়ক কালিকাপ্রসাদের মৃত্যু। এই অভিযোগে গ্রেফতার হয় গাড়িচালক অর্ণব রাও। বিশেষজ্ঞদের রিপোর্টের সঙ্গে চালকের বয়ান না মেলায় গ্রেফতার করা হয় অর্ণবকে। যদিও অর্ণবের দাবি, তাঁকে ফাঁসানো হয়েছে। তাঁর ভুলে নয়, দুর্ঘটনা ঘটেছে ট্রেলারের ধাক্কাতেই। অর্ণবের আরও দাবি, পাশে বসে কালিকাপ্রসাদ ঘুমিয়ে পড়ায় তাঁর মনসংযোগ নষ্ট হয়। গাড়িতে দোহারের অন্যান্য সদস্যরাও ঘুমিয়ে পড়েছিলেন।

ক্লান্ত থাকার যুক্তিও উড়িয়ে দিয়েছে গাড়িচালক অর্ণব রাও। অর্ণব জানিয়েছে--

দুর্ঘটনার আগের দিন রাতে গাড়ি ভাড়া নেওয়া হয়

দোহারের সদস্য ছোট্টু গাড়ি বুক করে

সকাল ৬ টায় গাড়ি চালানো শুরু করে

সে কোনওভাবেই ক্লান্ত ছিল না

অর্ণবের গাড়ি চালানোর লাইসেন্স ৪ বছরের

এই গাড়িটি ৩ দিন ধরে চালাচ্ছে অর্ণব

অর্ণব রাওয়ের মায়ের দাবি, গরিব হওয়ায় তাঁদের ফাঁসানোর চেষ্টা চলছে। কালিকাপ্রসাদ তারকা হওয়ায় চালকের গাফিলতির তত্ত্ব আরও জোরালো করে তুলে ধরা হচ্ছে।

সোমবার অর্ণবের মেডিক্যাল রিপোর্ট দেন চিকিত্সকরা। অর্ণবের মাথায়, হাতে ও বুকে চোটের উল্লেখ আছে রিপোর্টে।  নিজের জীবন বিপন্ন করে কেনই বা গাড়ি চালাবে চালক?  তাহলে কি গাফিলতির অভিযোগ সত্যি নয়?  তা নিয়ে প্রশ্ন উঠছে। এদিন আদালতে পেশ করা হলে অর্ণবের ২ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন বিচারক।

First published: 05:13:20 PM Mar 13, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर