Home /News /kolkata /

কাঁকুড়গাছি কাণ্ডে আত্মঘাতী ব্যক্তির কল ডিটেলস খতিয়ে দেখছে পুলিশ

কাঁকুড়গাছি কাণ্ডে আত্মঘাতী ব্যক্তির কল ডিটেলস খতিয়ে দেখছে পুলিশ

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

সূত্রের খবর, যে ঘরে হত্যা-আত্মহত্যার ঘটনা ঘটেছে সেখান থেকে তিনটি বুলেট হেড সংগ্রহ করেছে ফরেনসিক দল

  • Share this:

#কলকাতা:‌‌ ৬৭ পাতায় সুইসাইড-নোট থেকে কাঁকুড়গাছি হত্যা-আত্মহত্যার রহস্যের কিনারা করার চেষ্টায় রয়েছে পুলিশ। চার্টার্ড অ্যাকাউন্টেন্ট ওই ব্যক্তি কেন তার স্ত্রী ও শাশুড়ীকে হত্যা করে নিজে আত্মঘাতী হল‌ সেই ব্যাখ্যা সুইসাইড নোটেই উল্লেখ করেছে। কিন্তু তদন্তকারীদের কাছে এখনও যে রহস্যের পুরোপুরি সমাধান হয়নি তা হল খুনে ব্যবহৃত আগ্নেয়াস্ত্রটি কে দিল তাকে।

পুলিশ সূত্রে খবর, আগাম পরিকল্পনা অনুযায়ী কাঁকুড়গাছিতে শ্বশুরের দেওয়া ফ্ল্যাটে আগ্নেয়াস্ত্র লুকিয়ে রেখেছিল সে। সোমবার বিমানবন্দর থেকে নামার পর সোজা সেখান থেকেই অস্ত্রটি নিয়ে শ্বশুরবাড়ি যায়। সেখানে শাশুড়িকে গুলি করে খুন করে। পরে নিজে আত্মঘাতী হয়। কিন্তু সে এই অস্ত্র কার থেকে পেল? এই প্রশ্নের উত্তর খুঁজতে তার গত ছ’‌মাসের কল ডিটেইলস ঘাঁটা শুরু করলো তদন্তকারীরা।

পুলিশ মনে করছে, বিহারের মুঙ্গের থেকেই 7.65 mm এই পিস্তলটি কিনেছিল সে। সঙ্গে দুটি ম্যাগজিন। ছ'মাস আগে সে বিহারে গিয়েছিল বলে জানতে পেরেছে পুলিশ। পাশাপাশি সুইসাইড নোটেও বিহারে যাওয়ার কথা উল্লেখ করেছে সে। তা থেকেই পুলিশের অনুমান বিহার থেকে অস্ত্র কিনে ফ্ল্যাটে লুকিয়ে রেখেছিল সে। কোনও সুপারি কিলারের থেকে অস্ত্র কিনেছিল কিনা জানার জন্যেই তার ছ'মাসের কল ডিটেইলস পরীক্ষা করা হচ্ছে।

এই ঘটনায় বুধবার ঘটনাস্থলে গিয়ে ফরেনসিক বিশেষজ্ঞরা ঘটনার পুনর্নির্মাণ করেন ও নমুনা সংগ্রহ করেন। সূত্রের খবর, যে ঘরে হত্যা-আত্মহত্যার ঘটনা ঘটেছে সেখান থেকে তিনটি বুলেট হেড সংগ্রহ করেছে ফরেনসিক দল। তারা পুলিশকে জানিয়েছে, যে গুলিতে ওই ব্যক্তির মৃত্যু হয়েছে সেই বুলেট হেডটি প্রথমে তার মাথা এফোঁড়-ওফোঁড় করে দেয়। তারপর বেডরুমের দেওয়ালে ধাক্কা খায়। সেখানে ধাক্কা খেয়ে বেডরুমের দরজার কাঠের ভেতরে ঢুকে যায়। সেই বুলেট হেডটিও সংগ্রহ করা হয়েছে।

SUJOY PAL

Published by:Uddalak Bhattacharya
First published:

Tags: Kakurgachi case

পরবর্তী খবর