মহিষাদলে তৃণমূলের প্রার্থী জুন মালিয়া? প্রশ্নের উত্তরে যা বললেন জুন...

মহিষাদলে তৃণমূলের প্রার্থী জুন মালিয়া? প্রশ্নের উত্তরে যা বললেন জুন...

মহিষাদলে পরিবারের সঙ্গে জুন মালিয়া। ফাইল চিত্র

কলকাতায় বড় হলেও আদতে মহিষাদলেই শিকড় রয়েছে জুনের পরিবারের।

  • Share this:

#কলকাতা: বহুকাল তৃণমূল নেত্রীর অনুগামী তিনি। কিন্তু আনুষ্ঠানিক ভাবে বুধবারই তৃণমূলে যোগ দিয়েছেন। তাঁর হাতে পতাকা তুলে দিয়েছেন স্বয়ং মমতা বন্দ্যোপাধ্যায়। আর তার পর থেকেই জল্পনা শুরু হয়ে গিয়েছে জুন মালিয়াকে নিয়ে। জুনের আদিবাড়ি যেখানে সেই মহিষাদলের বাসিন্দারা অনেকেই মনে করছেন জুন এবার তাদের কেন্দ্রেই তৃণমূলের প্রার্থী হতে পারেন জুন মালিয়া। কিন্তু জুন নিজে কী বলছেন?  প্রশ্ন করা হলে, জুন সরাসরি কোনও উত্তর দিলেন না।

কলকাতায় বড় হলেও আদতে মহিষাদলেই শিকড় রয়েছে জুনের পরিবারের। সেই কারণেই ভোটের নির্ঘণ্ট প্রকাশ হওয়ার আগে তিনি রাজনৈতিক ভাবে সক্রিয় হওয়ায় জল্পনাও চলছে তাঁকে ঘিরে! যদিও জল্পনা নিয়ে কিছু বলতেই নারাজ জুন মালিয়া।

নিউজ এইট্টিনকে এ দিন তিনি বলেন, জল্পনা চলছে যখন, চলতে দিন! মহিষাদলে প্রার্থী হচ্ছেন? উত্তরে জুনের পাল্টা প্রশ্ন, "কেন, মহিষাদলেই কেন দাঁড়াতে হবে?" মহিষাদল প্রসঙ্গে তাঁর সাফ যুক্তি, "হ্যাঁ, আমি মহিষাদলের মেয়ে, তবে সেভাবে আমি ওখানে থাকিনা না। ওখানে যাঁরা থাকেন, তাঁরাই বরং ওখান থেকে প্রার্থী হোক না!" অর্থাৎ ভূমিকন্যাকেই এগিয়ে রাখছেন তিনি। অবশ্য নতুন জল্পনাটা আটকানো যাচ্ছে না, মহিষাদলে না হলে কোথায়, জনপ্রতিনিধিত্বের স্বপ্নের বীজটা কোন কেন্দ্রে বোনা হচ্ছে জুনের জন্য?

Published by:Arka Deb
First published: