Home /News /kolkata /
Jitendra Tiwari: অমিত শাহের সফরের পরই জিতেন্দ্রর ট্যুইটে শোরগোল, তুমুল আলোড়ন BJP-তে! তবে কি এবার...

Jitendra Tiwari: অমিত শাহের সফরের পরই জিতেন্দ্রর ট্যুইটে শোরগোল, তুমুল আলোড়ন BJP-তে! তবে কি এবার...

জিতেন্দ্র তিওয়ারির ট্যুইট বোমা

জিতেন্দ্র তিওয়ারির ট্যুইট বোমা

Jitendra Tiwari: কী লিখেছেন জিতেন্দ্র তিওয়ারি? ট্য়ুইট করে জিতেন্দ্র লিখেছেন, ''বাংলায় জিততে চান? আগে বাংলার মানুষের হৃদয় জিততে শিখুন।''

  • Share this:

#কলকাতা: অর্জুন সিংয়ের পথেই কি এবার জিতেন্দ্র তিওয়ারি? অমিত শাহর বঙ্গ সফরের পর পরই জিতেন্দ্র তিওয়ারির (Jitendra Tiwari) ট্যুইট ঘিরে শোরগোল পড়ে গেল। কদিন আগে টুইট করে জিতেন্দ্র তিওয়ারি লিখেছিলেন, সরকারের বিভিন্ন সামাজিক প্রকল্পের সুবিধা পাওয়ার কারণেই আসানসোল লোকসভার উপনির্বাচনে বড় ব্যবধানে জয় পেয়েছে তৃণমূল। বিজেপির হারের কারণ অনুসন্ধানে নেমে এমনই উপলব্ধি ছিল জিতেন্দ্রর। দুয়ারে সরকার ক্যাম্পের ব্যাপক প্রভাব ভোটের ফলাফলে পড়েছে বলেও উপলব্ধি ছিল আসানসোলের এই বিজেপি নেতার। আর এবার অমিত শাহের সফরের পরপরই নতুন ট্যুইট ।

কী লিখেছেন জিতেন্দ্র? ট্য়ুইট করে জিতেন্দ্র লিখেছেন, ''বাংলায় জিততে চান? আগে বাংলার মানুষের হৃদয় জিততে শিখুন।'' কাকে উদ্দেশ্য করে এমন লিখলেন জিতেন্দ্র? জল্পনা অর্জুনের পথেই কি জিতেন্দ্র? অমিত শাহর বঙ্গ সফরের পর পরই এই টুইট। ফলে শোরগোল পড়ে গিয়েছে রাজ্য রাজনীতিতে।

আরও পড়ুন: কোথায় হচ্ছে ঘূর্ণিঝড় অশনি-র ল্যান্ডফল? ক্ষতবিক্ষত হবে বাংলাও? হাওয়া অফিসের বড় খবর!

বিধানসভা ভোটের পর রাজ্যের সমস্ত উপনির্বাচনগুলিতে কার্যত ভরাডুবি হয়েছে BJP-র। গেরুয়া শিবিরের জয়ী আসন আসানসোলে বিপুল ভোটে জয়ী হয়েছেন তৃণমূল কংগ্রেস প্রার্থী। এরপরেই রাজ্যের বিভিন্ন জেলায় ক্ষোভ উগরে দিতে শোনা গিয়েছিল BJP-র পদাধিকারীদের, যা কার্যত অস্বস্তিতে ফেলেছিল গেরুয়া শিবিরকে। আসানসোলের দাপুটে নেতা জিতেন্দ্র তিওয়ারির টুইট ঘিরেও শোরগোল পড়েছিল রাজ্য রাজনৈতিক মহলে। তারপর আবার। আর তা অমিত শাহের রাজ্য সফরের পরেই। প্রশ্ন উঠছে, তবে কি তৃণমূলেই প্রত্যাবর্তন করছেন তিনি?

আরও পড়ুন: নিউ দিঘা থেকে খেজুরি, ঘূর্ণিঝড়ের আশঙ্কায় 'অশনি' সংকেত, কী ব্যবস্থা নেওয়া হচ্ছে?

উল্লেখ্য, পাণ্ডবেশ্বরের এই প্রাক্তন বিধায়কের কেন্দ্রেই রেকর্ড ভোট পেয়েছিল তৃণমূল। এই কেন্দ্রে ৯৮ হাজারেরও বেশি ভোটে এগিয়ে ছিল তৃণমূল। দুবারের জয়ী আসন BJP-র হাতছাড়া হয়ে যাওয়ায় ক্ষুব্ধ কেন্দ্রীয় নেতৃত্ব। এই পরিস্থিতিতে জিতেন্দ্র তিওয়ারির টুইট অত্যন্ত তাৎপর্যপূর্ণ বলে মনে করছে রাজ্য রাজনৈতিক মহলের একাংশ।

Published by:Suman Biswas
First published:

Tags: Jitendra Tiwari, West Bengal news

পরবর্তী খবর