অপেক্ষার ফল, ফের জিতেন তিওয়ারিতে গুরুদায়িত্ব দিল তৃণমূল

অপেক্ষার ফল, ফের জিতেন তিওয়ারিতে গুরুদায়িত্ব দিল তৃণমূল
তৃণমূলের জাতীয় মুখপাত্র জিতেন তিওয়ারি।

আনুষ্ঠানিক ভাবেই দলের হয়ে জাতীয় গণমাধ্যমগুলিতে যুক্তি দিতে এবং প্রতিযুক্তি খণ়্ডন করতে দেখা যাবে জিতেন তিওয়ারিকে।

  • Share this:

    #কলকাতা: দীর্ঘ ওঠাপড়া দেখলেন, অবশেষে আবার হাতে চাঁদ জিতেন তিওয়ারির। ভোটের আগেই আসানসোল পুরনিগমের প্রাক্তন মেয়র তথা পাণ্ডবেশ্বরের বিধায়ক জিতেন্দ্র তিওয়ারিকে জাতীয় মুখপাত্র। বেশ কিছুদিন ধরেই দলের তরফে নানা সর্বভারতীয় গণমাধ্যমে অংশ নিতে দেখা যাচ্ছিল জিতেন তিওয়ারিকে। শিলমোহরটা জুটল মঙ্গলবার।

    এবার থেকে আনুষ্ঠানিক ভাবেই দলের হয়ে জাতীয় গণমাধ্যমগুলিতে যুক্তি দিতে এবং প্রতিযুক্তি খণ়্ডন করতে দেখা যাবে জিতেন তিওয়ারিকে।নতুন দায়িত্ব পেয়ে খুশি আসানসোল পুরনিগমের মেয়র বলছেন, আমি কৃতজ্ঞ, যোগ্যতা প্রমাণের চেষ্টায় কোনও খামতি থাকবে না।

    জিতেন তিওয়ারির নতুন করে দায়িত্ব পাওয়াটা আক্ষরিকই নবজন্ম। শুভেন্দু অধিকারী দল ছাড়তেই উন্নয়ন প্রশ্নকে সামনে রেখে পুর প্রশাসকের পদ থেকে পদত্যাগ করেন জিতেন। এর পর ছাড়েন জেলাসভাপতির পদ। জিতেনের বিজেপিতে যাওয়া যখন পাকা, বিজেপির অভ্যন্তরেই তাঁকে নিয়ে গোল বাঁধে। ৪৮ ঘণ্টার মধ্যে জিতেন তিওয়ারি বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের পা ধরে ক্ষমা চাইবেন। অরূপ বিশ্বাসের সঙ্গে দেখআ করে ভুল স্বীকার করেন জিতেন তিওয়ারি। দূরত্ব তারপর ধাপে ধাপে মিটল। দল আরও একবার গুরুদায়িত্ব দিল জিতেন তিওয়ারিকে। এখন দেখার তিনি কতটা সুচারু ভাবে সেই দায়িত্ব পালন করতে পারেন।


    Published by:Arka Deb
    First published: