কলকাতা

corona virus btn
corona virus btn
Loading

পুজোয় ঘরে বসে মনখারাপ? কলকাতার সেরা সেরা পঞ্চাশ পুজোর পসরা নিয়ে হাজির জিও

পুজোয় ঘরে বসে মনখারাপ? কলকাতার সেরা সেরা পঞ্চাশ পুজোর পসরা নিয়ে হাজির জিও
জিওর লেন্সে সন্তোষপুর লেকপল্লির পুজো।

সংস্থার তরফে গ্রাহকদের ডিজিটাল মাধ্যমে পুজো দেখার ব্যবস্থা করা হয়েছে।

  • Share this:

করোনার জেরে ঘরবন্দি। পুজো পানসে লাগছে? লক্ষ লক্ষ পুজো দর্শনার্থীর এই ভোগান্তির কথা মাথায় রেখেই এগিয়ে এল জিও। সংস্থার তরফে গ্রাহকদের ডিজিটাল মাধ্যমে পুজো দেখার ব্যবস্থা করা হয়েছে।

এবার পুজোয় শুরু থেকেই টানাপোড়েন। করোনার কাঁটায় প্রাণ ওষ্ঠাগত বাঙালি টুকটাক শপিং সারছিল। অনেকে প্রস্তুতি নিচ্ছিলেন ঠাকুর দেখার। কিন্তু শেষ মুহূর্তে পরিস্থিতি বিবেচনা করে সব আশায় জল ঢেলে দেয় হাইকোর্ট, জানিয়ে দেওয়া হয় মণ্ডপে নো এন্ট্রি। বহু জায়গাতেই অষ্টমীর অঞ্জলিও হবে ভার্চুয়াল পদ্ধতিতে। এই পরিস্থিতিতে যখন অনেকেই আনন্দ মাটি বলে মন খারাপ করছেন, তাদের আশ্বস্ত করছে জিও। ষষ্ঠী থেকেই জিও নিউজে দেখা যাবে কলকাতা ও পার্শ্ববর্তী অঞ্চলের সেরা পুজোগুলি। অন্তত পঞ্চাশটি পুজোর লাইভ ফিড অনর্গল ফিড করা হবে এই অ্যাপে যাতে জিওনিউজ অ্যাপ ব্যবহারকারীরা পুঙ্খানুপুঙ্খ ভাবে পুজোর স্বাদ পান। থাকবে আলোকসজ্জা, মণ্ডপসজ্জা, প্রতিমা আলাদা আলাদা করে খুঁটিয়ে দেখার ব্যবস্থাও। জিও টিভি, জিও নিউজ প্ল্যাটফর্মেও দেখা যাবে এই ভিডিও।

কাজেই জেন ওয়াই হোক বা তার পরের জেনারেশান একটা বড় অংশই দুধের স্বাদ ঘোলে মেটাচ্ছেন। প্যান্ডেল হপিং সারছেন জিও অ্যাপেই।

কী ভাবে দেখবেন এই ভিডিও? সংস্থার তরফে জানানো হয়েছে জিও অ্যাপ খুললে স্ক্রিনের নীচে ভিডিও অপশন দেখাবে। সেখান থেকে বেছে নিতে হবে দুর্গাপুজা ২০২০ অপশন। সঙ্গে সঙ্গেই আসবে সেরা পঞ্চাশটি পুজোর ঝলক, পছন্দ মতো প্যান্ডেল বেছে নিলেই হল। হেঁটে না হোক. নেটে পুজো দেখতে সত্যিই আর কোনও বাধা রইল না।

Published by: Arka Deb
First published: October 23, 2020, 4:40 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर