Home /News /kolkata /
জলপাইগুড়ি শিশুপাচারকাণ্ড: জুহিকে জেরায় মিলল আরও কয়েকজন প্রভাবশালী নেতার নাম

জলপাইগুড়ি শিশুপাচারকাণ্ড: জুহিকে জেরায় মিলল আরও কয়েকজন প্রভাবশালী নেতার নাম

চন্দনার হোমের মালিকানা পাওয়াই লক্ষ্য ছিল জুহি চৌধুরীর। ঘনিষ্ঠদের অ্যাকাউন্ট কাজে লাগিয়ে লেনদেন হয়েছে লাখ লাখ টাকা।

  • Share this:

    #কলকাতা: চন্দনার হোমের মালিকানা পাওয়াই লক্ষ্য ছিল জুহি চৌধুরীর। ঘনিষ্ঠদের অ্যাকাউন্ট কাজে লাগিয়ে লেনদেন হয়েছে লাখ লাখ টাকা। জুহি-চন্দনাকে জেরা করে এর প্রমাণ পেয়েছে সিআইডি। মেয়েকে সাহায্য করার অভিযোগে, যে কোনও সময়ে গ্রেফতার হতে পারেন জুহির বাবা রবীন্দ্রনারায়ণ চৌধুরীও।

    চন্দনা চক্রবর্তীর দাবি যে সত্যি সেই প্রমাণ মিলল সিআইডি তদন্তে। শিশুপাচারের ঘটনায় ধৃত চন্দনা ও জুহিকে বৃহস্পতিবার দফায় দফায় জেরা করেন তদন্তকারীরা। তাতেই উঠে আসে চাঞ্চল্যকর তথ্য। তদন্তকারী জানতে পেরেছেন

    - চন্দনার হোম বাঁচাতে ফেব্রুয়ারিতে আর্থিক সাহায্য জুহির - জুহি সাড়ে ৪ লক্ষ টাকা দেয় চন্দনাকে - তবে নিজেদের অ্যাকাউন্টে কোনও লেনদেন হয়নি - জুহির ঘনিষ্ঠ ৩জনের অ্যাকাউন্ট থেকে টাকা যায় - টাকা জমা পড়ে চন্দনার ঘনিষ্ঠ ২ জনের অ্যাকাউন্টে

    জুহিকে জেরা করে আরও প্রভাবশালী নেতার নাম পেয়েছে সিআইডি। যদিও জুহির আইনজীবীর দাবি, চন্দনার হোমের জন্য তদ্বির করতে দিল্লি যাননি জুহি।

    কিন্তু এখানেই খানিকটা হলেও ব্যাকফুটে বিজেপি। কারণ জুহি ও তাঁর বাবা নিজেরাই স্বীকার করেছেন, দিল্লিতে তাঁরা দু'জনেই গিয়েছিলেন হোমের হয়ে তদ্বির করতে।

    হোমের বিরুদ্ধে অভিযোগ রয়েছেজেনেও যদি জুহি ও তাঁর বাবা এই তদ্বির করেন তবে তা দণ্ডবিধি অনুসারে গ্রেফতারযোগ্য। সেই কারণেই হঠাৎ করে ফেরার হয়েছেন রবীন্দ্রনারায়ণ চৌধুরী। অবস্থা বেগতিক বুঝে অন্য সুর দিলীপ ঘোষের কথাতেও।

    First published:

    Tags: Bengali News, Chandana Chakraborty, CID, Jalpaiguri Child Trafficking Case, Juhi Chowdhury

    পরবর্তী খবর