Home /News /kolkata /
Jagdeep Dhankhar: ঠাকুরনগর যাওয়ার পথে বড় বিপত্তি! পরপর বমি, অসুস্থতার কারণে ফিরলেন রাজ্যপাল!

Jagdeep Dhankhar: ঠাকুরনগর যাওয়ার পথে বড় বিপত্তি! পরপর বমি, অসুস্থতার কারণে ফিরলেন রাজ্যপাল!

জগদীপ ধনখড়

জগদীপ ধনখড়

Jagdeep Dhankhar: ঘটনার খবর পৌঁছেছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছেও। রাজ্যপালের খোঁজখবর নিয়েছেন মুখ্যমন্ত্রী।

  • Share this:

#কলকাতা: অসুস্থ রাজ্যপাল জগদীপ ধনখড় (Jagdeep Dhankhar)। শুক্রবার ঠাকুরনগর যাওয়ার সময় শারীরিকভাবে অসুস্থ বোধ করেন তিনি। প্রাথমিক ভাবে খবর, হজমের সমস্যা হয়েছে। বদহজমের সমস্যা হয়েছে তাঁর। আপাতত রাজভবনে চিকিৎসকরা তাঁকে দেখেছেন। ঘটনার খবর পৌঁছেছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছেও। রাজ্যপালের খোঁজখবর নিয়েছেন মুখ্যমন্ত্রী।

চিকিৎসকরা আপাতত তাঁকে জানিয়েছে খাবারের নিয়ে কিছু সমস্যা হয়েছে। আপাতত হাসপাতালে যাওয়ার প্রয়োজনীয়তা না থাকলেও অ্যাম্বুলেন্সের ব্যবস্থা রাখা হয়েছে। জানা গিয়েছে, রাজভবন থেকে বেরোনোর পর এয়ারপোর্ট হলদিরাম পর্যন্ত গাড়িতে ৩ বার বমি করেছেন তিনি। তারপরই রাজভবনে ফিরিয়ে আনা হয়। এরপর বেলভিউ হাসপাতালের এক চিকিৎসককে ডাকা হয়। তিনি দেখে জানান, আপাতত ভালো আছেন রাজ্যপাল।

আরও পড়ুন: দুই যৌনকর্মীর ফাঁদে পা, কলকাতার নিষিদ্ধপল্লিতে গিয়ে ব্যবসায়ীর মারাত্মক পরিণতি!

প্রসঙ্গত, দুদিন আগেই মুখ্যসচিব ও অর্থসচিবের সঙ্গে দীর্ঘ প্রায় সাড়ে তিন ঘণ্টা ধরে বৈঠক করেন রাজ্যপাল। সূত্র মারফত জানা গিয়েছে, বৈঠকের মাঝেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ফোনে কথা বলেন রাজ্যপাল। মুখ্যমন্ত্রী রাজ্যপালকে আশ্বস্ত করেছেন আগামী এক সপ্তাহের মধ্যে বাকি তথ্য দেওয়া হবে রাজভবনকে। জানা গিয়েছে, রাজ্যের তিনটি বিলে সম্মতি দিয়েছেন রাজ্যপাল জগদীপ ধনখড়। এই তিনটি বিল হল – ওয়েস্ট বেঙ্গল অ্যাপ্রোপ্রিয়েশন বিল (১), ২০২২; ওয়েস্ট বেঙ্গল অ্যাপ্রোপ্রিয়েশন বিল (২), ২০২২ এবং পশ্চিমবঙ্গ অর্থ বিল, ২০২২।

Published by:Suman Biswas
First published:

Tags: Jagdeep Dhankhar

পরবর্তী খবর