• Home
  • »
  • News
  • »
  • kolkata
  • »
  • Irfan Pathan: ছেলের বউয়ের সঙ্গে ইরফান পাঠানের বিবাহ বহির্ভূত সম্পর্ক! বৃদ্ধ দম্পতির আত্মহত্যার হুমকি

Irfan Pathan: ছেলের বউয়ের সঙ্গে ইরফান পাঠানের বিবাহ বহির্ভূত সম্পর্ক! বৃদ্ধ দম্পতির আত্মহত্যার হুমকি

তাঁদের সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় হু হু শেয়ার হচ্ছে।

তাঁদের সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় হু হু শেয়ার হচ্ছে।

তাঁদের সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় হু হু শেয়ার হচ্ছে।

  • Share this:

    #কলকাতা:

    ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেটার ইরফান পাঠানের নামে এবার গুরুতর অভিযোগ উঠল। সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেই ভিডিওতে বয়স্ক দম্পতি ইরফান পাঠানের বিরুদ্ধে গুরুতর অভিযোগ তুলেছে। ওই দম্পতির অভিয়োগ, তাঁরা হাজার চেষ্টা করেও পাঠানের নামে পুলিশের কাছে অভিযোগ দায়ের করতে পারেননি। এর পর ওই ভিডিওতে বয়স্ক দম্পতি আত্মহত্যার হুমকি দিয়েছেন। আহমেদাবাদের অবসরপ্রাপ্ত পুলিশ কর্মী ইব্রাহিম ও তাঁর স্ত্রী পুত্রবধূর সঙ্গে ইরফান পাঠানের অবৈধ সম্পর্ক রয়েছে বলে অভিযোগ করেছেন। তাঁদের সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় হু হু শেয়ার হচ্ছে। যদিও এই ব্যাপারে এখনও পর্যন্ত ইরফান পাঠানের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

    ওই ভিডিওতে বয়স্ক দম্পতি দাবি করেছেন, তাঁদের ছেলের বউয়ের সঙ্গে ইরফান পাঠানের অবৈধ সম্পর্ক রয়েছে। এমনকী তাঁরা এটাও দাবি করেছেন, তাঁদের পুত্রবধূ নিজে মুখে সেই কথা স্বীকার করেছেন। সৈয়দ ইব্রাহিম বলেছেন, ওরা আমার ছেলের ওপর চাপ দিচ্ছে। ওরা বলছে যেমন চলছে তেমনই যেন চলতে দিই। না হলে সমস্যা বাড়বে। এরপর তিনি আরো দাবি করেন, তাঁদের তরফ একটি রেকর্ডিং পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে। তবুও পুলিশ কোনও ব্যবস্থা নিচ্ছে না। ইরফান পাঠান পুলিশের বড় আধিকারিকদের উপর প্রভাব খাটাচ্ছেন। বৃদ্ধ দম্পতি ভিডিওতে দাবি করেছেন, তাঁরা ন্যায়বিচার না পেলে একসঙ্গে আত্মহত্যা করবেন। এমনকী তাঁরা আবেদন করেছেন, তাঁদের মৃত্যুর পর যেন কিছু মানুষ ন্যায় বিচারের ব্যবস্থা করেন।

    একটি সর্বভারতীয় হিন্দি পত্রিকা সবার প্রথম খবরটি প্রকাশ করে। সৈয়দ ইব্রাহিম, তাঁর স্ত্রী ও ছেলের বিরুদ্ধে পুত্রবধূ পণের দাবিতে অত্যাচারের মামলা করেছেন। এর পরই সেই বৃদ্ধ সৈয়দ ইব্রাহিম দাবি করেছেন, পুত্রবধূ মিথ্যে মামলায় তাঁদের ফাঁসানোর চেষ্টা করছেন। ইব্রাহিমের পুত্রবধূ ইরফান পাঠানের কাকাতো বোন। এদিকে পুলিশের তরফে জানানো হয়েছে, ইব্রাহিম ও তাঁর পরিবার অকারণে তাঁদের পুত্রবধূকে ফাঁসানোর চেষ্টা করছে। তাঁদের বিরুদ্ধে পুত্রবধূ পণের দাবিতে অত্যাচারের মামলা করেছে। তাই তাঁরা পুত্রবধূর বিরুদ্ধে মিথ্যে মামলা দায়ের করার চেষ্টা করছেন।

    Published by:Suman Majumder
    First published: