corona virus btn
corona virus btn
Loading

জলে ভয় পেত শৌভিক, তাহলে সে ঝিলে নামল কেন ? দানা বাঁধছে রহস্য !

জলে ভয় পেত শৌভিক, তাহলে সে ঝিলে নামল কেন ? দানা বাঁধছে রহস্য !
সৌভিক চন্দ্র

পরিবারের দাবি, জলে ভয় পেত শৌভিক। তাহলে সে ঝিলে নামল কেন ?

  • Share this:

#কলকাতা: যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ছাত্র শৌভিক চন্দ্রের মৃত্যুতে দানা বেঁধেছে রহস্য। বুধবার রামগড় ঝিলে স্নান করতে নেমে তলিয়ে যায় প্রোডাকশন ইঞ্জিনিয়ারিংয়ের দ্বিতীয় বর্ষের ছাত্র। পরিবারের দাবি, জলে ভয় পেত শৌভিক। তাহলে সে ঝিলে নামল কেন ? পাঁচ বন্ধুর বিরুদ্ধে নেতাজিনগর থানায় খুনের অভিযোগ দায়ের করেছেন ছাত্রের বাবা।

যাদবপুরের প্রোডাকশন ইনজিনিয়ারিংয়ের ছাত্র ছিল বছর কুড়ির শৌভিক চন্দ্র। বুধবার রামগড়ের প্রগতি সংঘের মাঠে পাঁচ বন্ধুর সঙ্গে গিয়ে আর ফেরা হয়নি তাঁর। ঝিলে বন্ধুদের সঙ্গে স্নান করতে নেমে তলিয়ে মৃত্যু হয় মধ্যমগ্রামের বাসিন্দা শৌভিকের। প্রত্যক্ষদর্শীদের দাবি, ঝিলের মাঝবরাবর গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে সে। যদিও পরিবারের দাবিতে উঠে আসছে অন্য তথ্য।

শৌভিকের মৃত্যুতে রহস্য

------------------------ - পরিবারের দাবি, শৌভিক জলে ভয় পেত - সাঁতারের স্কুলে ভরতি করা হয়েছিল - কিন্তু ভয়ে সাঁতার শিখতেও যায়নি শৌভিক - তাহলে শৌভিক হঠা‍ৎ জলে নামল কেন? - ঝিলের মাঝে সে গেলই বা কী করে?

শৌভিকের পরিবার দুর্ঘটনার তত্ত্ব মানতে নারাজ। নেতাজিনগর থানায় ছাত্রের পাঁচ বন্ধুর বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করেছেন বাবা।

শৌভিক জলে তলিয়ে যেতে থাকলেও সেদিন বন্ধুরা কেন কিছুই জানতে পারলেন না? তাও খতিয়ে দেখছে পুলিশ। ছেলের মৃৃত্যুশোক মানতে পারছে না শৌভিকের পরিবার।

First published: October 20, 2017, 6:13 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर