Sujan Chakraborty Corona Positive: করোনা আক্রান্ত সুজন চক্রবর্তী, ভর্তি হাসপাতালে

Sujan Chakraborty Corona Positive: করোনা আক্রান্ত সুজন চক্রবর্তী, ভর্তি হাসপাতালে

করোনা আক্রান্ত সুজন চক্রবর্তী ।

করোনা ভাইরাসে আক্রান্ত হলেন যাদবপুরের সিপিএম প্রার্থী সুজন চক্রবর্তী । বাইপাসের ধারে বেসরকারি হাসপাতালে ভর্তি হন তিনি।

  • Share this:

    #কলকাতা: করোনা আক্রান্ত রাজ্যের আরও এক প্রার্থী । করোনা ভাইরাসে আক্রান্ত হলেন যাদবপুরের সিপিএম প্রার্থী সুজন চক্রবর্তী । মঙ্গলবার বুকের সিটি স্ক্যান করার পর চিকিৎসকের পরামর্শে বাইপাসের ধারে বেসরকারি হাসপাতালে ভর্তি হন তিনি। বুধবার, ভোররাতে তাঁর করোনা রিপোর্ট পজিটিভ আসে। আপাতত তিনি স্থিতিশীল বলে খবর। শরীরে করোনার মৃদু উপসর্গ রয়েছে।

    দেশে বেড়েই চলেছে করোনা সংক্রমণের হার । করোনার দ্বিতীয় ঢেউয়ে টালমাটাল ভারত । সবচেয়ে খারাপ অবস্থা মহারাষ্ট্র আর দিল্লিতে । আমাদের রাজ্যও তালিকার প্রথম সারিতেই রয়েছে । তার মধ্যে রাজ্যে চলছে বিধানসভা নির্বাচন । সব মিলিয়ে পরিস্থিতি বেশ উদ্বেগজনক । ইতিমধ্যেই বেশ কয়েকজন প্রার্থী করোনা আক্রান্ত হয়েছেন । মূর্শিদাবাদের সামশেরগঞ্জের কংগ্রেস প্রার্থী রেজাউল হক ও জঙ্গিপুরের আরএসপি প্রার্থী প্রদীপ নন্দীর মৃত্যু হয়েছে । যার জেরে দুই কেন্দ্রে পিছিয়ে গিয়েছে ভোটগ্রহণ । বনগাঁর প্রাক্তন তৃণমূল সাংসদ তথা অল ইন্ডিয়া মতুয়া মহাসংঘের সঙ্ঘাধিপতি মমতা বালা ঠাকুরও করোনায় আক্রান্ত । রবিবার গভীর রাতে বেলেঘাটা আইডি হাসপাতালে ভর্তি হন তিনি । বাংলার দুই সিপিএম পলিটব্যুরোর সদস্য হান্নান মোল্লা ও নীলোৎপল বসু করোনা আক্রান্ত হয়েছেন । চুঁচুড়ার তৃণমূল প্রার্থী অসিত মজুমদারও গত সপ্তাহে আক্রান্ত হয়েছেন কোভিডে। বীরভূম জেলার মুরারইয়ের বিদায়ী বিধায়ক আব্দুর রহমানেরও মৃত্যু হয়েছে কোভিডের জেরে।

    গত ১০ এপ্রিল চতুর্থ দফায় ভোটগ্রহণ হয়েছে যাদবপুরে। তবে রাজ্যে এখনও তিন দফার ভোটগ্রহণ বাকি ৷ রাজ্যে করোনা বৃদ্ধির জন্য বড় সভা মিছিল না করার সিদ্ধান্ত নিয়েছে বামেরা ৷ তবে বাড়ি বাড়ি প্রচার চালাবে ৷

    Published by:Simli Raha
    First published: