ISL: সচিন বনাম সৌরভের লড়াইয়ে মুখ দুই বাঙালি গোলকিপার

ISL: সচিন বনাম সৌরভের লড়াইয়ে মুখ দুই বাঙালি গোলকিপার

সচিন বনাম সৌরভের লড়াইয়ে মুখ দুই বাঙালি গোলকিপার। দেবজিৎ বনাম সন্দীপের লড়াই দেখতে তৈরি ময়দান।

সচিন বনাম সৌরভের লড়াইয়ে মুখ দুই বাঙালি গোলকিপার। দেবজিৎ বনাম সন্দীপের লড়াই দেখতে তৈরি ময়দান।

  • Pradesh18
  • Last Updated :
  • Share this:

    #কলকাতা: মুখোমুখি কলকাতা-কেরল। তাতেও বাংলার জয় চাইছেন প্রাক্তনরা। সচিন বনাম সৌরভের লড়াইয়ে মুখ দুই বাঙালি গোলকিপার। দেবজিৎ বনাম সন্দীপের লড়াই দেখতে তৈরি ময়দান।

    তিনের আইএসএলের ফাইনালের কাউন্টডাউন শুরু হয়ে গিয়েছে। ইতিমধ্যেই হুঙ্কার দিয়েছেন সৌরভ। দাবি করছেন ফাইনালে ফের হারাবেন সচিনকে। এরমধ্যেই শুরু হয়েছে আর এক লড়াই। প্রতিপক্ষে দুই বাঙালি গোলকিপার। অভিজ্ঞ সন্দীপ নন্দী এবং তরুণ দেবজিৎ মজুমদার। ময়দানের প্রাক্তন ফুটবলার শিবাজি বন্দ্যোপাধ্যায়ের মতে, লড়াই যাই হোক না কেন জয় হবে বাংলার।

     শুক্রবার কোচি উড়ে যাচ্ছে কলকাতা। তার আগে সল্টলেকে একপ্রস্থ অনুশীলন করল মলিনার দল। মুম্বই ম্যাচের চমক এই ম্যাচে আর হবে না। কারণ ফাইনালে আর কোনও পরীক্ষা চান না স্প্যানিশ কোচ।

    তৃতীয় ইন্ডিয়ান সুপার লিগের কাউন্টডাউন শুরু হয়ে গেল। আগামী রবিবার কোচির নেহরু স্টেডিয়ামে মুখোমুখি হচ্ছে কলকাতা ও কেরল। আজ থেকেই টিকিটের চাহিদা তুঙ্গে উঠেছে। প্লে-অফে মুম্বইকে হারিয়ে ফাইনালে উঠেছে এটিকে। আর দিল্লি বধ করে ফাইনালে কেরল ব্লাস্টার্স।

    রবিবারের এই ম্যাচকে এখন থেকে প্রথম আইএসএল ফাইনালের রিপ্লে বলা হচ্ছে। ওই ম্যাচে মহম্মদ রফিকের গোলে প্রথমবার চ্যাম্পিয়ন হয়েছিল হাবাসের কলকাতা। এবার রফিক কেরলের জার্সিতে মাঠে নামবেন। সবমিলিয়ে কিক-অফ শুরুর আগেই ফাইনাল নিয়ে আলোচনা তুঙ্গে।

    First published: