চলন্ত ট্রেনে এবার বন্ধ হতে পারে খাবার, আরশোলার হামলায় অতিষ্ঠ IRCTC-এর হুঁশিয়ারি

আরশোলায় অতিষ্ঠ আইআরসিটিসি। উত্তর-পূর্ব সীমান্ত রেলকে চিঠি পাঠাল রেলের ক্যাটারিং সংস্থা।

Bangla Editor | News18 Bangla
Updated:Sep 11, 2019 04:34 PM IST
চলন্ত ট্রেনে এবার বন্ধ হতে পারে খাবার, আরশোলার হামলায় অতিষ্ঠ IRCTC-এর হুঁশিয়ারি
Bangla Editor | News18 Bangla
Updated:Sep 11, 2019 04:34 PM IST

#কলকাতা:  আরশোলায় অতিষ্ঠ আইআরসিটিসি। উত্তর-পূর্ব সীমান্ত রেলকে চিঠি পাঠাল রেলের ক্যাটারিং সংস্থা। শতাব্দী এক্সপ্রেসে দেওয়া হয় না কোনও কীটনাশক । ফলে আরশোলার উপদ্রবে ট্রেনে নষ্ট হয় খাবার। যাত্রীদের ব্যাগেও ঢুকে পড়ছে আরশোলা ৷ উত্তর-পূর্ব সীমান্ত রেলকে চিঠি দিয়ে অবিলম্বে ব্যবস্থা নিতে আবেদন। নইলে পরিষেবা বিঘ্নিত হওয়ার হুঁশিয়ারি দিল IRCTC।

ঘটনার সূত্রপাত বহু আগেই ৷ বারবার শতাব্দী এক্সপ্রেসের খাবার নিয়ে অভিযোগ উঠছে ৷ ট্রেনে অব্যবস্থায় ক্ষুব্ধ যাত্রীরা। শতাব্দী এক্সপ্রেসে উপদ্রব আরশোলার। গতকালও শতাব্দী এক্সপ্রেসের খাবারে আরশোলা মেলে ৷ হাওড়া থেকে এনজেপিগামী শতাব্দী এক্সপ্রেসে ঘটে এই ঘটনা। ট্রেনে সরবরাহ করা খাবার নিয়েও ক্ষোভ দেখান যাত্রীরা । খাবার নিম্নমানের বলে অভিযোগ যাত্রীদের। একইসঙ্গে ট্রেনের কামরা অপরিষ্কার থাকার অভিযোগ।

নিম্নমানের খাবার। অপরিচ্ছন্ন কামরা। আরশোলার উপদ্রব। হাওড়া-এনজেপি শতাব্দী এক্সপ্রেসে চরম অব্যবস্থার অভিযোগ। মালদহ টাউন স্টেশনে এই নিয়ে বিক্ষোভ দেখান যাত্রীরা । সাফাইকর্মীদের সঙ্গে যাত্রীদের বচসা বাধে। রেলের টোল-ফ্রি নম্বরে ফোন করে অভিযোগ। মালদহ টাউন স্টেশনে নেমে ক্ষোভ প্রকাশ।

First published: 04:29:04 PM Sep 11, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर