বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস, অন্তরঙ্গ ছবি ফাঁসের হুমকি দিয়ে ধর্ষণ তথ্যপ্রযুক্তি কর্মীকে

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস, অন্তরঙ্গ ছবি ফাঁসের হুমকি দিয়ে ধর্ষণ তথ্যপ্রযুক্তি কর্মীকে

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস। সোশাল মিডিয়ায় ছবি আপলোড করার ভয় দেখিয়ে ব্ল্যাকমেল।

  • Share this:

#কলকাতা: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস। সোশাল মিডিয়ায় ছবি আপলোড করার ভয় দেখিয়ে ব্ল্যাকমেল। দিনের পর দিন ধর্ষণ। সল্টলেকের তথ্যপ্রযুক্তি কর্মী এক মহিলার অভিযোগের ভিত্তিতে অপরাধীকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃত অজিত সিং একই তথ্যপ্রযুক্তি সংস্থার কর্মী।

অফিসে সিনিয়র- বস। ম্যানেজার পদ মর্যাদার। আড়াই বছর আগে সেই সূত্রেই আলাপ। অভিযোগ, বস হওয়ার সুযোগ নিয়েছিলেন অজিত সিং।  প্রথম থেকেই ওই মহিলাকে নানারকম প্রলোভন দেখাতে শুরু করেন। পদোন্নতির লোভ দেখিয়ে প্রথমে সম্পর্ক তৈরি করেন।

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ঝাড়খণ্ডের বাসিন্দা অজিত সিং মহিলার সহবাস করে প্রচুর টাকা হাতিয়ে নেন বলেও অভিযোগ। এরপর থেকেই দু’জনের সম্পর্কে  শুরু হয় টানাপোড়েন । মহিলা আর সম্পর্ক রাখতে রাজি না হলে ব্ল্যাকমেলের রাস্তা নেন অজিত। সহবাসের ছবি সোশাল মিডিয়ায় আপলোড করে দেওয়ার হুমকি দিতে শুরু করেন।

পুলিশ নিউটাউন থেকে অজিত সিং এবং তাঁর ভাই অমরদীপ সিংকেও গ্রেফতার করেছে। অমরদীপের বিরুদ্ধে অভিযোগ. প্রথমে মহিলার দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেয় সে। পরে সুযোগ বুঝে শ্লীলতাহানি করে।

দাদার মতো সেও মহিলাকে হুমকি দিতে থাকে। মানসিক অত্যাচার চরমে পৌঁছলে নিউ টাউন পুলিশের কাছে লিখিত অভিযোগ করেন মহিলা। অজিত এবং অমরদীপ -দুই ভাইয়েতাদের বিরুদ্ধে ধর্ষণ, হুমকি, সহবাস, প্রতরণা সহ একাধিক মামলা দায়ের হয়েছে।

First published: 03:20:06 PM Apr 07, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर