ধর্ম আলাদা, অবিশ্বাস থেকেই দম্পতিকে হেনস্থা করল চুঁচুড়ার লজ

প্রতীকী চিত্র।

ঘটনার কথা শুনতে পেয়েই আসরে নামেন হুগলির পুলিশ কমিশনার হুমায়ুন কবীর।

  • Share this:

    #চুঁচুড়া: পকেটে পরিচয়পত্র রয়েছে। পইপই করে বলছেন স্বামী স্ত্রী তাঁরা। কিন্তু কে শোনে কার কথা! ভিন ধর্ম, পদবীও আলাদা, তাই সন্দেহের বশে ম্যারেজ সার্টিফিকেট দেখতে চাইল হোটেল। না লাভ জিহাদের যোগী রাজ্য নয়, এই ঘটনা এই রাজ্যেরই। আপাতত নেটদুনিয়ায় তোলপাড় হগলির এই ঘটনা নিয়েই।

    তৌসিফ হক বলে একজন সমাজমাধ্যমে তাঁর সঙ্গে ঘটে যাওয়া ঘটনার বিবৃতি দিয়েছেন। যদিও তাঁদের কাছে বিয়ের সার্টিফিকেটও ছিল। কিন্তু তাঁদের প্রশ্ন ছিল, কেন পদবি তৌসিফ হক এবং জয়ন্তী বিশ্বাসের পদবি আলাদা ? প্রশ্ন উঠছে কোন এক্তিয়ারে ম্যারেজ সার্টিফিকেট দেখতে চাইছে হোটেল কর্তৃপক্ষ? প্রশ্ন ওঠে তাহলে কি ভিন ধর্মে সম্পর্ক মানেই সন্দেহের চোখে দেখার চল শুরু হল এই রাজ্যও।

    তৌসিফ জানান তাঁরা একটি পিকনিকে গিয়েছিলেন। স্ত্রী অসুস্থ হয়ে পড়ায় কোনও লজে ওঠার সিদ্ধান্ত নেন তাঁরা। লজে পৌছতেই শুরু হয় জেরা। কোনও ব্যখ্যাতেই তুষ্ট হয়নি কর্তৃপক্ষ। এমনকী ম্যারেজ সার্টিফিকেট দেখিয়েও প্রশ্ন শুনতে হয়, পদবী আলাদা কেন।

    ঘটনার কথা শুনতে পেয়েই আসরে নামেন হুগলির পুলিশ কমিশনার হুমায়ুন কবীর। সংবাদমাধ্যমকে তিনি বলেন, এই ‌অনভিপ্রেত ঘটনা যাতে আর না ঘটে সে ব্যাপারে নজর রাখবে জেলার পুলিশ। হোটেলের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ

    Published by:Arka Deb
    First published: