‘বোনাস’-এর অপেক্ষায় ইডেন ! ভারত-বাংলাদেশ টেস্ট কি তাহলে ইডেনে ?– News18 Bengali

‘বোনাস’-এর অপেক্ষায় ইডেন ! ভারত-বাংলাদেশ টেস্ট কি তাহলে ইডেনে ?

হায়দরাবাদ ক্রিকেট সংস্থার দ্বন্দ্বে ইডেনে ভারত-বাংলাদেশ টেস্টের সম্ভাবনা বাড়ল।

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Jan 26, 2017 12:45 PM IST
‘বোনাস’-এর অপেক্ষায় ইডেন ! ভারত-বাংলাদেশ টেস্ট কি তাহলে ইডেনে ?
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Jan 26, 2017 12:45 PM IST

#কলকাতা:  নিজামের শহরে সর্বনাশ। মহারাজের ইডেনে পৌষমাস। হায়দরাবাদ ক্রিকেট সংস্থার দ্বন্দ্বে ইডেনে ভারত-বাংলাদেশ টেস্টের সম্ভাবনা বাড়ল। ৯ ফেব্রুয়ারি সিরিজের একমাত্র টেস্টের আগে সল্টলেক জেইউ ক‍্যাম্পাসে হতে পারে প্রস্তুতি ম‍্যাচ। পরিস্থিতিতে নজর রাখছেন বোর্ডের সিইও। অপেক্ষায় সৌরভের সিএবি।

হায়দরাবাদ ক্রিকেট সংস্থার জটে টেস্টে দুই বাংলার লড়াই দেখতে পারে ইডেন। দেশের মাটিতে প্রথম ভারত-বাংলাদেশ টেস্ট ম‍্যাচের সম্ভাবনা কলকাতায়। লোধা সুপারিশ নিয়ে জটের জন‍্যই একধাক্কায় বেড়ে গেল কলকাতায় ম‍্যাচের সম্ভাবনা। ভারতের মাটিতে পদ্মাপারের টাইগারদের প্রথম টেস্ট খেলার কথা ৯ ফেব্রুয়ারি থেকে। এক টেস্টের সিরিজে আগে থাকছে একটি তিনদিনের প্রস্তুতি ম‍্যাচ। প্রকাশ‍্যে স্বীকার করতে না চাইলেও সেই ম‍্যাচও হতে পারে কলকাতায়। ফেব্রুয়ারিতে মুস্তাক আলি টি২০-র পূর্বাঞ্চল পর্ব চলবে ইডেনে। সেক্ষেত্রে সল্টলেকের যাদবপুর ক‍্যাম্পাসে প্রস্তুতি ম‍্যাচ খেলতে পারে বাংলাদেশ।

এদিকে হায়দরাবাদ ক্রিকেট সংস্থায় অচলাবস্থা অব‍্যাহত। লোধা সুপারিশ পূর্ণাঙ্গ কার্যকর করা নিয়ে সংস্থার বৈঠক থেকে ওয়াক-আউট করেন আর্শাদ আয়ুব। হাইকোর্ট আগেই ১৭ জানুয়ারির নির্বাচনে স্থগিতাদেশ জারি করেছিল। কিন্তু তার মাঝেই সংস্থার এক গোষ্ঠী ২৬ ফেব্রুয়ারি বিশেষ সাধারণ সভা ঘোষণা করে। অন‍্য এক শিবির অবশ‍্য সেই সভাকে চ‍্যালেঞ্জ করে ফের আদালতের দ্বারস্থ হয়েছে। মুখে ম‍্যাচ আয়োজনের দাবি থেকে এখনও সরেননি নিজামের শহরের ক্রিকেট কর্তারা। কিন্তু হাতে সময় বেশি নেই। পরিস্থিতির দিকে নজর রাখতে বোর্ডের সিইও রাহুল জোহরিকে নির্দেশ দিয়েছে লোধা কমিশন। বোর্ডের কাছে আগেই ম‍্যাচ আয়োজনের ইচ্ছের কথা জানিয়ে রেখেছে সিএবি। ভেতরে ভেতরে তার জন‍্যই জোরকদমে তৈরি হচ্ছে সৌরভের সিএবি।

First published: 12:45:08 PM Jan 26, 2017
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर