Home /News /kolkata /
Rasika Jain: রসিকা জৈনের মৃত্যু ঘটনায় বড় খবর, গ্রেফতার করা হল তাঁর স্বামী কুশলকে

Rasika Jain: রসিকা জৈনের মৃত্যু ঘটনায় বড় খবর, গ্রেফতার করা হল তাঁর স্বামী কুশলকে

ফাইল ছবি

ফাইল ছবি

Rasika Jain Death: রসিকা বিবাহসূত্রে আবদ্ধ ছিলেন আলিপুরের বিখ্যাত, অবস্থাপন্ন ব্যবসায়ীর পরিবারের ছেলে কুশল আগরওয়ালের সঙ্গে।

  • Share this:

    #কলকাতা: গ্রেফতার রসিকা জৈনের স্বামী কুশল আগরওয়াল। বুধবার রাতে কুশলকে গ্রেফতার করেছে রাজ্য পুলিশের বিশেষ তদন্তকারী দল বা সিট। এর আগে, ২০২১ সালের ১৬ ফেব্রুয়ারি তাঁর বাড়ির নীচ থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয় রসিকা জৈনের দেহ। সেই মৃত্যু নিয়ে রহস্য দানা বাঁধে। কেউ দাবি করেন এটি আত্মহত্যা, কেউ বলেন হত্যা। এই ঘটনায় সরাসরি রসিকার শ্বশুরবাড়ির বিরুদ্ধে অভিযোগ করেন তাঁর পরিবারের সদস্যরা। রসিকারে হত্যা করা হয়েছে বলে অভিযোগ তোলেন তাঁরা।

    আরও পড়ুন: ধুতি দিয়ে বাধা, পুড়ে ছাই গোটা শরীর! পাশে কাগজে লেখা...শিউরে ওঠা ঘটনা রাণীচকে

    রসিকা বিবাহসূত্রে আবদ্ধ ছিলেন আলিপুরের বিখ্যাত, অবস্থাপন্ন ব্যবসায়ীর পরিবারের ছেলে কুশল আগরওয়ালের সঙ্গে। রসিকার পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়, রসিকাকে মানসিক ভাবে অত্যাচার করত আগরওয়াল পরিবারের সদস্যরা। বিয়ের পর থেকে নিয়মিত অত্যাচার করতেন স্বামী কুশলও। মদ খেয়ে মত্ত হয়ে স্ত্রীকে নির্যাতন করতেন তিনি, এমনই অভিযোগ ওঠে। তার পরেই এই রহস্যমৃত্যুর ঘটনায় স্বাভাবিক ভাবে প্রশ্ন উঠতে শুরু করে।

    আরও পড়ুন: জুমলাবাজি, শকুনি, স্বৈরাচারী...'অসংসদীয় শব্দ' বাছল মোদি সরকার! তুমুল বিতর্ক

    সেই সময়ে রসিকার আত্মহত্যায় প্ররোচনা দেওযার অভিযোগ ওঠে আগরওয়াল পরিবারের বিরুদ্ধে। সেই অভিযোগের চাপেই ফের তদন্ত শুরু করে পুলিশ। পুলিশ ফের এই বিষয়টি গলায় আদালতেও। আদালত সেই সময়ে আইপিএস দময়ন্তী সেনের নেতৃত্বে একটি সিট গঠনের নির্দেশ দেয়। ঘটনার দেড় বছর পর সেই তদন্তের ভিত্তিতেই গ্রেফতার করা হল কুশল আগরওয়ালকে।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Crime

    পরবর্তী খবর