কলকাতা

corona virus btn
corona virus btn
Loading

'আর নয় অন্যায়'-র লিফলেট প্রকাশ করল বিজেপি। জেনে নিন কী কী থাকছে লিফলেটে

'আর নয় অন্যায়'-র লিফলেট প্রকাশ করল বিজেপি। জেনে নিন কী কী থাকছে লিফলেটে

প্রতাপ বন্দ্যোপাধ্যায় ও স্বপন দাশগুপ্তকে পাশে নিয়ে 'আর নয় অন্যায়'-র লিফলেট প্রকাশ্যে আনলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

  • Share this:

 #কলকাতা : ৫ ডিসেম্বর বেলা বারোটা থেকেই রাজ্য জুড়ে শুরু হবে বিজেপির 'আর নয় অন্যায়'। বৃহস্পতিবার তারই সলতে পাকানোর কাজটা শুরু করে দিলেন বিজেপি-র রাজ্য নেতৃত্ব। প্রতাপ বন্দ্যোপাধ্যায় ও স্বপন দাশগুপ্তকে পাশে নিয়ে 'আর নয় অন্যায়'-র লিফলেট প্রকাশ্যে আনলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

মমতা বন্দ্যোপাধ্যায়ের 'দুয়ারে সরকার' প্রকল্পের পাল্টা হিসেবে রাজ্যের প্রতিটি কোণায় মানুষের দরজায় হাজির হয়ে যে লিফলেট পৌঁছে দেওয়ার কথা ঘোষণা করা হয়েছিল দলের পক্ষ থেকে, বৃহস্পতিবার সন্ধ্যায় সেটাই প্রকাশ্যে আনা হল। লিফলেটে এক দিকে যেমন কেন্দ্রীয় সরকারের কাজের ফিরিস্তির বিস্তারিত বর্ননা করা হয়েছে। অন্য দিকে কড়া সমালোচনা করা হয়েছে রাজ্য সরকারের বিভিন্ন কার্যকলাপের।

লিফলেট প্রকাশ অনুষ্ঠানে সাংসদ স্বপন দাশগুপ্ত বলেন,"এই লিফলেট বিলির মাধ্যমেই রাজ্যে বিধানসভা নির্বাচনের প্রস্তুতি শুরু করবে রাজ্য বিজেপি। এই লিফলেট  মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের চার্জশিট।"রাজ্য সভাপতি দিলীপ ঘোষ এক ধাপ এগিয়ে বলেন,"রাজ্যের সর্বত্র বিজেপি-র সভা বা মিছিলে মানুষের ব্যাপক সাড়া মিলছে। 'আর নয় অন্যায়'-এ এই লিফলেট বিলির মাধ্যমেই বাংলার মানুষকে রাজ্যের প্রকৃত অবস্থা সম্পর্কে অবহিত করা হবে।"

লিফলেটের প্রতিটি ছত্রে হাইলাইট করে দেশ ও রাজ্যের ক্ষেত্রে বিজেপি-র সাফল্যের খতিয়ান হিসেবে একগুচ্ছ পয়েন্ট তুলে ধরা হয়েছে রাজ্য বিজেপির পক্ষ থেকে। যার মধ্যে কৃষকদের বার্ষিক ছয় হাজার টাকা আর্থিক সহায়তার জন্য প্রধানমন্ত্রী কিষাণ যোজনা কিংবা জন-যোজনা প্রকল্পের উল্লেখ রয়েছে। আবার অযোধ্যায় রাম মন্দির নির্মাণ ও CAA-র আইনি স্বীকৃতি ও অন্যান্য প্রতিশ্রুতি পালনের উল্লেখ রয়েছে লিফলেটে।

পাশাপাশি রাজ্য সরকারের কড়া সমালোচনা করা হয়েছে 'আর নয় অন্যায়'-র লিফলেটে। রাজ্য বিজেপির পক্ষ থেকে লিফলেটে উল্লেখ করা হয়েছে, করোনা সংকট মোকাবিলায় তৃণমূল কংগ্রেস সরকারের অব্যবস্থা ও ব্যর্থতা। উল্লেখ রয়েছে আম্ফান সংকট কালে অব্যবস্থা কিংবা রাজ‍্য সরকারের রাজনৈতিক অপশাসনের উল্লেখ।

PARADIP GHOSH

Published by: Piya Banerjee
First published: December 4, 2020, 12:34 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर