Home /News /kolkata /
প্রেমে বাধা দুই পরিবারের, বাড়ি থেকে পালিয়ে আত্মহত্যার চেষ্টা প্রেমিক-প্রেমিকার  

প্রেমে বাধা দুই পরিবারের, বাড়ি থেকে পালিয়ে আত্মহত্যার চেষ্টা প্রেমিক-প্রেমিকার  

দীর্ঘদিনের প্রেম, কিন্তু ভালোবাসার রাস্তায় কাঁটা হয়ে দাঁড়িয়েছিল দুই পরিবার, যার শেষ পরিণতি যুগলের আত্মহত্যার চেষ্টা

  • Share this:

#হাওড়া: দীর্ঘদিনের প্রেম, কিন্তু ভালোবাসার রাস্তায়  কাঁটা হয়ে দাঁড়িয়েছিল দুই পরিবার, যার শেষ পরিণতি যুগলের আত্মহত্যার চেষ্টা। বাড়ি থেকে ১০০  কিলোমিটার দূরে এক হোটেলে বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা প্রেমিক প্রেমিকার । হাওড়ার গোলাবাড়ি থানা এলাকার এক হোটেলের ঘর থেকে উদ্ধার হয় যুগলের অচৈতন্য শরীর। হোটেল কর্মী ও গোলাবাড়ি থানার সাহায্যে দু'জনকে নিয়ে যাওয়া হয় হাওড়া হাসপাতালে । দুজনের অবস্থাই  আশঙ্কাজনক ,  চলছে মৃত্যুর সঙ্গে লড়াই।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, হোটেল থেকে পুলিশকে জানানো হয়, পুলিশ গিয়ে হোটেল কর্মীদের সাহায্যে ডুপ্লিকেট চাবি দিয়ে ঘর খুলে দু'জনকে অচৈতন্য অবস্থায় উদ্ধার করে। হোটেলের রেজিস্টারে দেওয়া ঠিকানা ও আধার কার্ডে লিখিত ঠিকানায় দুজনের পরিবারে  সঙ্গে যোগাযোগ করা হয়।

হোটেলের মালিক ঈশান মিশ্র জানান, শুক্রবার সকাল ৬ টা নাগাদ তাঁরা আসেন, নিজেদের স্বামী স্ত্রী পরিচয় দিয়ে দুদিনের জন্য ঘর ভাড়া নেন।  কলকাতা ঘুরতে ও কিছু কাজের জন্যই তাঁরা সেখানে এসেছে বলে জানান। হোটেল কর্মীদের দাবি,  সকালে হোটেলের ঘরে ঢোকার পর থেকেই তাঁরা আর বাইরে বের হননি। সকাল থেকে চায়ের জন্য ডাকাডাকি করলেও কোনও সাড়া পাওয়া যায়নি। হোটেল কর্মী জানান, '' প্রথমে আমরা ভেবেছিলাম ওরা ঘুমোচ্ছেন । বেলায়  হোটেলের ঘর পরিষ্কার করতে  এসে কর্মীরা ডাকাডাকি করলেও কোন সাড়া না পেয়ে পুলিশকে খবর দেওয়া হয়।  ঘর থেকে কোনও সুইসাইড নোট এখনও পাওয়া যায়নি।''  চিকিৎসকদের দাবি, চাষের জমিতে ব্যবহৃত পোকা মারার কীটনাশক খেয়েছে বলে মনে করা হচ্ছে । যুবক চিকিৎসায় সারা দিলেও যুবতীর অবস্থা আশঙ্কাজনক । দু'জনের বাড়িই পূর্ব মেদিনীপুরের খেজুরিতে।

DEBASHISH CHAKRABORTY

Published by:Rukmini Mazumder
First published:

Tags: Howrah

পরবর্তী খবর