Home /News /kolkata /
নিউটাউনে গৃহবধূকে পিটিয়ে খুনের অভিযোগ, উত্তেজনা এলাকায়

নিউটাউনে গৃহবধূকে পিটিয়ে খুনের অভিযোগ, উত্তেজনা এলাকায়

রান্না করা নিয়ে দু’জনের মধ্যে ঝামেলা মারধর হয় বলে অভিযোগ। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্তে নিউটাউন থানার পুলিশ।

  • Share this:

    #কলকাতা: গৃহবধূকে পিটিয়ে খুনের অভিযোগে আটক স্বামী ও শাশুড়ি। ঘটনাটি ঘটেছে নিউটাউন গৌরাঙ্গ নগরে। রান্না করা নিয়ে দু’জনের মধ্যে ঝামেলা মারধর হয় বলে অভিযোগ। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্তে নিউটাউন থানার পুলিশ।

    ১০ মাস আগে গৌরাঙ্গ নগর সত্যজিৎ পল্লীর বাসিন্দা মৃত গৃহবধূর সঙ্গে প্রেম করে পালিয়ে বিয়ে করে গৌরাঙ্গ নগর নিবেদিত পল্লীর বাসিন্দা রথীন হালদার । মঙ্গলবার রাত ১০ টা নাগাদ মেয়ের বাড়িতে ফোন করে জানায় যে মেয়ের পেটে ব্যথায় অজ্ঞান হয়ে গিয়েছে । আর জি কর হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে কিন্তু বাবা মা না এলে ভর্তি নেবে না হাসপাতাল ।এর পর পরিবারের লোকেরা হাসপাতালে গেলে দেখা যায় এক পাশে পরে আছে তাদের মেয়ে। জিজ্ঞাসা করলে জানায় সে মারা গিয়েছে।

    এর পরই তার স্বামী সেখান থেকে বাড়িতে চলে যায়। হাসপাতালের কাজ মিটিয়ে ছেলে বাড়ি পৌঁছলে জানায় রান্না নিয়ে ঝামেলা হয়েছে ৷ এরপর ঘরে গিয়ে দরজা বন্ধ করে গলায় দড়ি দিয়েছে। এলাকার বাসিন্দারা অবশ্য জানিয়েছে যে তারা ঘরে ঢুকে দেখে ঘরে গলায় দড়ি দেওয়ার কোনও পরিস্তিতি নেই। সব পরিষ্কার।

    অভিযোগ মেয়েকে মেরে ফেলা হয়েছে ৷ গলার কাছে আঘাতের চিহ্ন রয়েছে বলেও অভিযোগ। এরপর নিউটাউন থানায় অভিযোগ জানায় মৃতের পরিবার ৷ অভিযোগের ভিত্তিতে স্বামী ও শাশুরিকে আটক করেছে পুলিশ।মৃত্যুর সঠিক কারণ জানার জন্য জিজ্ঞাসাবাদ করা হচ্ছে দু’জনকে।

    Published by:Dolon Chattopadhyay
    First published:

    Tags: Domestic violence, Housewife Beaten To Death, Newtown

    পরবর্তী খবর