বাজারে এল Honda Amaze-এর নতুন মডেল, কী রয়েছে এই গাড়িতে ? দেখে নিন

বাজারে এল Honda Amaze-এর নতুন মডেল, কী রয়েছে এই গাড়িতে ? দেখে নিন
Rajesh Goel, SVP & Director, Honda Cars India Ltd. was present at Honda- All New Amaze launch

দেশে যাত্রীবাহী গাড়ির বাজার ধরতে অভিনব কৌশল নিচ্ছে হন্ডা।

  • Share this:

#কলকাতা: দেশে যাত্রীবাহী গাড়ির বাজার ধরতে অভিনব কৌশল নিচ্ছে হন্ডা। চলতি অর্থবর্ষে তিন-তিনটি গাড়ির মডেল বাজারে আনছে তাঁরা। এর মধ্যে দুটি জনপ্রিয় ব্র্যান্ডের উন্নত ও আধুনিক সংস্করণ। সোমবার আনুষ্ঠানিকভাবে পশ্চিমবঙ্গের বাজারে এল হন্ডা অ্যামেজের নতুন মডেল।

২১ থেকে ৪০ বছর বয়সী ক্রেতাদের কথা মাথায় রেখেই এই গাড়ি বাজারে আনছে জাপানের অন্যতম বৃহত্তম গাড়ি নির্মাতা সংস্থা। গাড়ির লুক, ডিজাইন, মাইলেজ থেকে প্রযুক্তি - সবদিক থেকেই এগিয়ে হন্ডা অ্যামেজের নতুন এই মডেল। এই প্রথম ভারতে কোনও গাড়িতে ব্যবহার হল CVT প্রযুক্তি।

Engine Engine

Capture1

হন্ডা ইন্ডিয়ার সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ( বিপণন) রাজেশ গোয়েলের দাবি, নতুন পরিকল্পনার মাধ্যমে ভারতে গাড়ি বিক্রির বড় অংশই তাদের হাতে আসবে। গত দুই অর্থবর্ষে যাত্রাবাহী গাড়ি বিক্রির বৃদ্ধি ৭ শতাংশের সামান্য বেশি। আগামী কয়েক বছরেও ছবিটা একইরকম থাকার সম্ভাবনা। রাজেশ গোয়েলের দাবি, নতুন মডেলের মাধ্যমে অন্তত তাদের বৃদ্ধি ৮ শতাংশ ছাপিয়ে যাবে। আর্থিক বৃদ্ধি ও সরকারের পরিকল্পনা - গাড়ি শিল্পের কাছে এই দুটিই অত্যন্ত গুরুত্বপূর্ণ। এক্ষেত্রে দ্রুত ইতিবাচক পরিবর্তন আসবে বলেও দাবি তাঁর।

Loading...

Honda- All New Amaze, 1

নতুন হন্ডা অ্যামেজে থাকছে তিন বছরের ওয়ারেন্টি। কলকাতায় এর দাম পড়বে ৫ লক্ষ ৬০০ টাকার মতো ( এক্স শো-রুম)। এই দামে দেশের বাজারে এখন প্রবল প্রতিযোগিতা। তবে গাড়ির গুণমান ও ব্র্যান্ড হন্ডার জেরে ক্রেতার সাড়া মিলবে বলে আশাবাদী সংস্থা।

First published: 08:48:12 PM May 21, 2018
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर