কলকাতা

?>
corona virus btn
corona virus btn
Loading

হেস্টিংসে পথদুর্ঘটনায় মৃত ২

হেস্টিংসে পথদুর্ঘটনায় মৃত ২

ভোরের কলকাতায় ফের পথদুর্ঘটনার বলি হলেন দু’জন ৷ ঘটনায় গুরুতর আহত হয়েছেন চারজন ৷

  • Share this:

#কলকাতা: ভোরের শহরে দুর্ঘটনা। ফের বেপরোয়া গতির বলি দুই। আজ ভোরে হেস্টিংস মোড়ে দ্রুত গতিতে আসা দুটি মাল বোঝাই ট্রাকের মাঝে পিষ্ট হয়ে যায় একটি ছোট গাড়ি।  ধাক্কা লাগে একটি ট্যাক্সিতেও। সিগনাল এড়াতে দ্রুত গতিতে যেতে গিয়েই দুর্ঘটনা বলে দাবি প্রত্যক্ষদর্শীদের। ঘটনাস্থলেই মৃত্যু হয় দুজনের। চার জনের অবস্থা আশঙ্কাজনক। পুলিশের ভূমিকা নিয়ে ক্ষোভ স্থানীয়দের।

ফের বেপরোয়া গতি। ভোরের শহরে পুলিশের নজরদারি এড়িয়ে দ্রত গতিতে সিগনাল পেরনোর চেষ্টা। তার জেরে প্রাণ গেল দুজনের। দ্বিতীয় হুগলি সেতু ধরে হেস্টিংস মোড়ের দিকে যাচ্ছিল বালি ও স্টোনচিপ বোঝাই দুটি ট্রাক। সামনেই ছিল একটি ট্যাক্সি ও একটি ছোট মালবাহী গাড়ি। সিগনালের লালবাতি এড়াতে গতি বাড়িয়ে দেয় ট্রাক দুটি। আচমকা সিগনাল হয়ে যাওযায সজোরে ব্রেক কষে একটি ট্রাক। নিয়ন্ত্রণ হারিয়ে সেটি ধাক্কা মারে একটি ট্যাক্সিকে। পিছনেই ছিল মাল বোঝাই ছোট গাড়িটি। তার পিছনে অন্য একটি ট্রাক। দুটি ট্রাকের মাঝে একেবারে পিষ্ট হয়ে যায় ছোট গাড়িটি।

ঘটনাস্থলেই মৃত্যু হয় দুজনের। আশঙ্কাজনক অবস্থায় চারজনকে এসএসকেএমে ভরতি করানো হয়। স্থানীয়দের অভিযোগ, এলাকায় বার বার একই ধরণের দুর্ঘটনা ঘটছে। পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন তোলেন তাঁরা। হাওড়ার সাঁকরাইল থেকে জামাকাপড় বিক্রি করতে মেটিয়াব্রুজ যাচ্ছিল ছোট গাড়ির যাত্রীরা। সবচেয়ে ক্ষতিগ্রস্ত তাঁরাই। ট্রাক দুটির চালক পলাতক।

First published: October 15, 2016, 11:46 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर