প্রেমিকাকে ভিডিও কল করে আত্মহত্যা কিশোরের !

প্রেমিকাকে ভিডিও কল করে আত্মহত্যা কিশোরের !
Student Suicide

উত্তর ২৪ পরগনার হাবড়ায় প্রেমিকাকে ভিডিও কল করে আত্মঘাতী কিশোর। আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে গ্রেফতার করা হল প্রেমিকাকে।

  • Share this:

#হাবড়া: প্রেমিকাকে ভিডিও কল করে আত্মঘাতী কিশোর। উত্তর ২৪ পরগনার হাবড়ার ঘটনা। আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে প্রেমিকাকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতের ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

বছর দেড়েক আগে কোচিং ক্লাসে পরিচয়। ক্রমে সহপাঠী ছাত্রীর সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ে হাবড়ার বাণী নিকেতনের দ্বাদশ শ্রেণির ছাত্র সুজয় মণ্ডলের। কিন্তু ইদানিং সম্পর্কের অবনতি হয়। অভিযোগ, অন্য একজনের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ে হাবড়া গার্লস স্কুলের ওই ছাত্রী। বারবার বোঝানোর পরও সুজয়ের সঙ্গে সম্পর্ক রাখতে চায়নি তার প্রেমিকা। এরপরই আত্মহত্যা। পুলিশ সূত্রে খবর।

বুধবার নতুন প্রেমিকের সঙ্গে সোস্যাল সাইটে ছবি পোস্ট করে ছাত্রী

তা নিয়ে ছাত্রীর সঙ্গে গণ্ডগোল শুরু হয় সুজয়ের

রাতে প্রেমিকাকে ভিডিও কল করে বোঝানোর চেষ্টা করে সুজয়

তখনই তার সঙ্গে সম্পর্ক শেষ করার কথা জানায় ছাত্রী

সকালে বন্ধ ঘর থেকে সুজয় মণ্ডলের ঝুলন্ত দেহ উদ্ধার করে তার পরিবার৷ সুজয়ের পরিবারের অভিযোগের ভিত্তিতে ওই ছাত্রীকে গ্রেফতার করেছে পুলিশ । বৃহস্পতিবার বারাসত আদালতে তোলা হলে ছাত্রীর ১৪ দিন জেল হেফাজতের নির্দেশ দেন বিচারক। বাজেয়াপ্ত করা হয়েছে সুজয় ও ওই ছাত্রীর মোবাইল।

গত দেড় বছর আগে কোচিং ক্লাসে পড়তে গিয়ে সম্পর্ক তৈরি হয়। এদানিং সুজয়কে এড়িয়ে অন্য যুবকের সহ্গে সম্পর্কে জড়িয়ে পড়ে। সেই খবর সামনে আসতেই ঙেগে পড়ে চাত্র। বারবার প্রমিকে বোঝানোর চে,্টা করে কতিন্তু তার কথা শোনেনি। সোস্যাল মিজডিয়ায় ছবি আপলোড করে। এরপরই বিবাদ চরমে ওঠে। ভিডিও কল করে বোঝানোর চেষ্টা করে। সেসময় তাকে তার জীবন থেকে সরে যেতে বলে এরপরই ভিডিও কল করে আত্মহত্যা। সুজয়ের পরিবারের তরফে হাবরা থানায় অভিযোগ দায়ের করে মোবাইলের কথপকোথন দেখতে বাজেয়াপ্ত করা হযেছে।

First published: 05:59:51 PM Sep 07, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर