বাইপাসের ধারের ক্লাবে তরুণীর ঝুলন্ত দেহ

বাইপাসের ধারের অভিজাত ক্লাবে তরুণীর দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্যকর তথ্য। পরিবারের অভিযোগ, জোর করে তাকে বিয়ে করে

Akash Misra | News18 Bangla
Updated:Jan 02, 2017 07:27 PM IST
বাইপাসের ধারের ক্লাবে তরুণীর ঝুলন্ত দেহ
Akash Misra | News18 Bangla
Updated:Jan 02, 2017 07:27 PM IST

#কলকাতা: বাইপাসের ধারের অভিজাত ক্লাবে তরুণীর দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্যকর তথ্য। পরিবারের অভিযোগ, জোর করে তাকে বিয়ে করে ক্লাবের এক কর্মী। দু'দিন আগে বাড়িতে ফোন করে একথা জানায় মৃত পূর্ণিমা দেবনাথ। তবে প্রাথমিক তদন্তে আত্মহত্যা বলেই অনুমান তদন্তকারীদের।

আঠারোর আগেই গ্রামের বাড়িতে বিয়ে। পরে সংসারের পাট চুকিয়ে কাজের খোঁজে কলকাতায়। সেখানেও সহকর্মীর সঙ্গে সাত পাকে বাঁধা। বাইপাসের ধারের অভিজাত ক্লাবে তরুণীর রহস্যমৃত্যুর পিছনে, উঠে আসছে একাধিক সম্পর্কের টানাপোড়েন। রবিবার বিকালে কালিকাপুরেরে একটি ক্লাবের স্টাফ কোয়ার্টার থেকে উদ্ধার হয় পূর্ণিমা দেবনাথের ঝুলন্ত দেহ। তিনমাস ধরে এই ক্লাবে প্রশিক্ষণ নিচ্ছিল বালুরঘাটের বেসরকারি হোটল ম্যানেজমেন্ট প্রতিষ্ঠানের ছাত্রী। এই ঘটনায় সোমবার একাধিক তথ্য সামনে আনে পূর্ণিমার ভাই। তার দাবি,

- বালুরঘাটে থাকাকালীন বিয়ে হয় পূর্ণিমার

- কিন্তু সেই সংসার বেশিদিন টেকেনি

- শ্বশুরবাড়ি ছেড়ে কাজের খোঁজে কলকাতায় আসে সে

Loading...

- কয়েকদিন আগে পূর্ণিমাকে জোর করে বিয়ে করে ক্লাবের এক কর্মী

- বাড়িতে ফোন করে একথা জানায় পূর্ণিমা

- পরিবারের সদস্যদের কলকাতায় আসতেও বলে

এদিন ঘটনাস্থলে যান ডিসি এসএসডি বর্ধানবরুণ চন্দ্রশেখর। প্রাথমিক তদন্তের পর একে আত্মহত্যা বলেই মনে করছেন তদন্তকারীরা। ঘর থেকে সুইসাইড নোট মেলেনি। তবে কয়েকটি বইয়ের পাতায় মিলেছে বেশকিছু লেখা। পূর্ণিমার হাতে লেখা। সেগুলিও খতিয়ে দেখছে পুলিশ। আত্মহত্যা না খুন, সব সম্ভাবনাই খতিয়ে দেখছে সার্ভে পার্ক থানার পুলিশ।

First published: 07:27:25 PM Jan 02, 2017
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर