Home /News /kolkata /
হোলি সেলিব্রেশনের নাম করে প্রতারণা, উত্তেজনা ছড়ায় স্বভূমিতে

হোলি সেলিব্রেশনের নাম করে প্রতারণা, উত্তেজনা ছড়ায় স্বভূমিতে

File Picture

File Picture

হোলি সেলিব্রেশনের নাম করে প্রতারণা, উত্তেজনা ছড়ায় স্বভূমিতে

  • Share this:

     #কলকাতা: হোলি-পার্টির নাম করে প্রতারণার অভিযোগ। স্বভূমির অনুষ্ঠানের অনলাইন টিকিট কিনে প্রতারণার শিকার হন বেশ কয়েকজন। ফুলবাগান থানায় উদ্যোক্তা সংস্থার বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে। দমদম মতিঝিলে তারস্বরে মাইক বাজানোয় অসুস্থ বৃদ্ধা-সহ বেশ কয়েকজন। আবাসনের অন্য বাসিন্দাদের বিরুদ্ধে অভিযোগ। স্থানীয় থানা ব্যবস্থা না নেওয়ায় একশো ডায়ালে ফোন। পরে পুলিশ এসে মাইক বন্ধ করে দেয়।

    হোলি সেলিব্রেশনের নাম করে প্রতারণার অভিযোগ। যার জেরে উত্তেজনা ছড়ায় স্বভূমিতে। হোলির দিন স্বভূমিতে পার্টির আয়োজন করে একটি সংস্থা। ডিজে পার্টি, নাচ-গান ও খানা-পিনার আয়োজন করা হয়। অনলাইনে টিকিটও বিক্রি করে তারা। মাথাপিছু আটশো টাকা নেওয়া হয় বলে অভিযোগ। শুক্রবার সকাল ন'টা থেকে অনুষ্ঠান শুরুর কথা ছিল। কিন্তু সকালে দেখা যায় বন্ধ গেট। নেই কোনও আয়োজনও। সকালের দিকে উদ্যোক্তা সংস্থার কয়েকজন থাকলেও পরে উত্তেজনা ছড়ালে তাঁরা পালিয়ে যায়।

    ফুলবাগান থানায় প্রতারণার অভিযোগ দায়ের হয়েছে। উদ্যোক্তা সংস্থা অভিযোগ অস্বীকার করেছে। দমদম মতিঝিলে তাড়স্বরে মাইক বাজানোর অভিযোগে উঠেছে। যার জেরে আবাসনের এক বৃদ্ধা-সহ বেশ কয়েকজন অসুস্থ হয়ে পড়েন।

    আবাসনের অন্য বাসিন্দাদের বিরুদ্ধে মাইক বাজানোর অভিযোগ উঠেছে। স্থানীয় থানায় অভিযোগ জানানো সত্বেও কোনও ব্যবস্থা নেওয়া হয়নি। এরপর একশো ডায়ালে ফোন করা হয়।

    পুলিশ এসে প্রায় সাড়ে ছয় ঘণ্টা পর মাইক বন্ধ করে পুলিশ। দোল ও হোলিতে অভব্য আচরণের জন্য ৫১৮ জনকে গ্রেফতার করেছে পুলিশ। সবথেকে বেশি গ্রেফতার হয়েছে কসবা, যাদবপুর ও পাটুলি থেকে। প্রায় পঞ্চাশ লিটার মদ উদ্ধার হয়েছে।

    First published:

    Tags: Bypass Swabhumi, Holi Celebration, Holi celebration at Kolkata

    পরবর্তী খবর