corona virus btn
corona virus btn
Loading

দীর্ঘ রোগযন্ত্রণার অবসান, প্রয়াত প্রাক্তন কারামন্ত্রী তথা কৃষ্ণনগরের বিধায়ক অবনীমোহন জোয়ারদার

দীর্ঘ রোগযন্ত্রণার অবসান,  প্রয়াত প্রাক্তন কারামন্ত্রী তথা কৃষ্ণনগরের বিধায়ক অবনীমোহন জোয়ারদার
ফাইল ছবি

শুক্রবার ভোর ৪ টে নাগাদ সল্টলেক এইচবি ব্লকে তাঁর নিজের বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন । তাঁর মরদেহ এদিনই কৃষ্ণনগরের বাড়িতে নিয়ে যাওয়া হবে ।

  • Share this:

#কলকাতা: প্রয়াত প্রাক্তন কারা মন্ত্রী তথা কৃষ্ণনগর উত্তরের বিধায়ক অবনীমোহন জোয়ারদার। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৬ বছর। তিনি বর্তমানে কৃষ্ণনগর উত্তরের বিধায়ক ছিলেন। শুক্রবার ভোর ৪ টে নাগাদ সল্টলেক এইচবি ব্লকে তাঁর নিজের বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ।তাঁর মরদেহ এদিনই কৃষ্ণনগরের বাড়িতে নিয়ে যাওয়া হবে । দুপুর আড়াইটে নাগাদ কৃষ্ণনগরে জেলা পরিষদ ভবনে শায়িত থাকবে দেহ । সেখানেই তাঁকে শেষ শ্রদ্ধা জানাবেন দলীয় নেতৃত্ব ও এলাকার মানুষ । তারপর শেষকৃত্য সম্পন্ন হবে নবদ্বীপ মহাশ্মশানে ।

২০১১ সালে কৃষ্ণনগর উত্তর বিধানসভা থেকে প্রথম বিধায়ক হন অবনীমোহন জোয়ারদার । তারপর আবার একই কেন্দ্র থেকে ২০১৬ সালে নির্বাচনে জিতে বিধায়ক হন । এ দিন বিধায়কের মৃত্যুতে শোক জ্ঞাপন করেন  মুখ্যমন্ত্রী মমতা বন্ধ্যপাধ্যায় । শোক প্রকাশ করেন রাজ্যপাল জগদীপ ধনখড় ।

দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন বর্ষীয়ান এই তৃনমূল নেতা । ২০১৬ সালে সেরিব্রাল অ্যাটাক হয় তাঁর । তারপর কিছুটা সুস্থ হলে ২০১৮ সাল থেকে ফের শরীর ভাঙতে শুরু করে । মাঝে দীর্ঘ সময় হাসপাতালে ভর্তি ছিলেন । কিডনির সমস্যার জেরে ২০১৯ থেকে শুরু হয় ডায়ালিসিস । কিন্তু শেষরক্ষা হয়নি । চলতি বছরের জানুয়ারি মাসে কিডনি বিকল হয়ে যায় ।

প্রসঙ্গত , এক সময়ে দুঁদে আইপিএস ছিলেন অবনীমোহন জোয়ারদার । চাকরি থেকে অবসর নেওয়ার পর তিনি রাজনীতিতে যোগ দেন । রাজ্যে মমতা বন্দ্যোপাধ্যায়ের দ্বিতীয় মেয়াদে কারা দফতরের মন্ত্রী হন ।

Published by: Shubhagata Dey
First published: June 12, 2020, 1:03 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर