পঞ্চসায়রে গাড়িতেই কী ধর্ষণের ঘটনা ঘটে? ফরেনসিক পরীক্ষা করা হল গাড়ির

পঞ্চসায়রে গাড়িতেই কী ধর্ষণের ঘটনা ঘটে? ফরেনসিক পরীক্ষা করা হল গাড়ির

গাড়ির বাইরের ও ভিতরের নমুনা সংগ্রহ করেন ফরেনসিক বিশেষজ্ঞরা। গণধর্ষণের ঘটনায় আগেই গ্রেফতার করা হয়েছে এক ট্যাক্সিচালককে।

  • Share this:

#কলকাতা: গাড়িতেই কী ধর্ষণের ঘটনা ঘটে? ঘটনার সময় গাড়িতে কতজন ছিলেন? তা জানতেই গাড়ির ফরেনসিক পরীক্ষা করেন লালবাজারের ফরেনসিক বিশেষজ্ঞরা।

গাড়ির বাইরের ও ভিতরের নমুনা সংগ্রহ করেন ফরেনসিক বিশেষজ্ঞরা। গণধর্ষণের ঘটনায় আগেই গ্রেফতার করা হয়েছে এক ট্যাক্সিচালককে। উত্তম রাম নামে ওই ট্যাক্সিচালক নির্যাতিতাকে গাড়িতে তুলে নিয়েছিলেন বলে তদন্তে উঠে এসেছে। যদিও সত্যিই গণধর্ষণের ঘটনা ঘটেছে কিনা, তা নিয়ে এখনও ধন্দে পুলিশ। মঙ্গলবার আলিপুর আদালতে নির্যাতিতার গোপন জবানবন্দী রেকর্ড করা হবে।

মহিলা সেদিন নিজেই গাড়িতে উঠেছিলেন? নাকি তাঁকে জোর করে গাড়িতে তোলা হয়েছিল, তা খতিয়ে দেখছে পুলিশ। তদন্তকারীদের মতে, এই মামলায় সবচেয়ে গুরুত্বপূর্ণ সাক্ষী নির্যাতিতা নিজেই। কিন্তু তাঁর কথায় বেশকিছু সমস্যা রয়েছে। মানসিক অবস্থানের জন্য বার বার বয়ানও বদল করছেন। তদন্তের কিনারা করতে এদিন মহিলার সঙ্গে কথা বলেন মনোরোগ বিশেষজ্ঞরা। সেইসঙ্গে প্রশ্ন উঠছে পঞ্চসায়রের হোম কর্তৃপক্ষের ভূমিকা নিয়েও। বৃহস্পতিবার হোমে যান ফরেনসিক দলের সদস্যরা। ঘটনাস্থল থেকে নমুনা সংগ্রহ করেন।

First published: 10:39:28 PM Nov 18, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर