• Home
  • »
  • News
  • »
  • kolkata
  • »
  • FIRHAD HAKIM TAKES A DIG AT SUVENDU ADHIKARY FOR HITTING MAMATA BANERJEE AGAIN FOR NANDIGRAM ELECTION RESULT DD

'NON MLA CM' ! মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে শুভেন্দুর কটাক্ষের কড়া জবাব দিলেন ফিরহাদের 

Firhad Hakim takes a dig at Suvendu Adhikary for hitting Mamata Banerjee again for Nandigram election result

নন্দীগ্রামে ভোটের গণনায় কারচুপি হয়েছে। বিষয়টি আদালতে বিচারাধীন। তাই এ ব্যাপারে শাসক শিবির কোনও মন্তব্য করতে না চাইলেও তারা আশাবাদী মমতা বন্দ্যোপাধ্যায়ের জয়ের ব্যাপারে।

  • Share this:

#কলকাতা:  মমতা বন্দ্যোপাধ্যায়কে 'নন এমএলএ সিএম' ( NON MLA CM ) বলে শুভেন্দু অধিকারীর কটাক্ষের জবাব দিলেন ফিরহাদ হাকিম। শুভেন্দু অধিকারী বারবারই সরব হন মুখ্যমন্ত্রীকে 'পরাজিত' মুখ্যমন্ত্রী বলে। তৃতীয়বারের জন্য মমতা বন্দ্যোপাধ্যায় মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নেওয়ার পর একাধিক সভা-সমাবেশে শুভেন্দু অধিকারী নিশানা করেন মমতা বন্দ্যোপাধ্যায়কে।

এ ব্যাপারে রাজ্যের মন্ত্রী তথা প্রথম সারির তৃণমূল নেতা ফিরহাদ হাকিমকে জিজ্ঞেস করা হলে তিনি রীতিমতো চ্যালেঞ্জের সুরে শুভেন্দুর কটাক্ষের জবাব দেন। ফিরহাদের প্রশ্ন,' উপনির্বাচনে ভয় কেন পাচ্ছেন উনি বা তাঁর দল? হিম্মত থাকলে ভোটের ময়দানে আসুন। ভোটের ফলাফলে জবাব দেবো'। করোনার ভয়াবহ সংক্রমনের মধ্যে যদি আট দফায় গত বিধানসভা নির্বাচনে ভোট হতে পারে। তাহলে বর্তমান পরিস্থিতিতে করোনা সংক্রমনের গ্রাফ অনেকটাই কম সেখানে কেন ভোট করাতে ভয় পাচ্ছে বিজেপি? হেরে যাওয়ার ভয়েই কী ভোটে নারাজ? এই প্রশ্নও তুলে  নন্দীগ্রামের বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারীকে তোপ দেগে ফিরহাদের চ্যালেঞ্জ, বাংলায় বিজেপির কোনও স্থান নেই। আসন্ন উপনির্বাচনে সমস্ত কেন্দ্রে বিজেপিকে হারাবো। বিজেপি প্রার্থীদের জামানত জব্দ হবে'।

নন্দীগ্রামে ভোটের গণনায় কারচুপি হয়েছে। বিষয়টি আদালতে বিচারাধীন। তাই এ ব্যাপারে শাসক শিবির কোনও মন্তব্য করতে না চাইলেও তারা  আশাবাদী মমতা বন্দ্যোপাধ্যায়ের জয়ের ব্যাপারে। ইতিমধ্যেই ভোট সংক্রান্ত যাবতীয় তথ্য ও অন্যান্য সামগ্রী সংরক্ষণ রাখার নির্দেশ দিয়েছে আদালত। একুশে জুলাই শহীদ দিবসের প্রসঙ্গ টেনে এদিন ফিরহাদ হাকিম এও বলেন, 'বাংলার মানুষ বিজেপির নাটক বুঝে গেছে। একুশে জুলাই ফের নাটক করে শ্রদ্ধাঞ্জলি দিবস পালন করে প্রচারে আসতে চেয়েছিল বিজেপি। আন্দোলন রক্ত দিয়ে হয়। নাটক করে হয় না বলেও বিজেপিকে একহাত নেন তৃণমূল নেতা ফিরহাদ। ফিরহাদ হাকিম এও বলেন, '২০২৪ -র নির্বাচনে ভারত থেকেও উধাও হয়ে যাবে বিজেপি। কেন্দ্রের একের পর এক জনবিরোধী নীতির শিকার আজ গোটা দেশ। বাংলার নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বেই মোদি বিরোধী জোট আগামী দিনে নতুন ভারতের দিশা দেখাবে। আমাদের মুখ্যমন্ত্রীর হাত ধরেই দেশে নতুন সূর্যোদয় হবে। মোদি বিরোধিতায় মমতাই মুখ'।

VENKATESWAR  LAHIRI

Published by:Debalina Datta
First published: