Home /News /kolkata /

দমকল কর্মীর মৃত্যু ফায়ার ব্রিগেডের স্টেশনের মধ্যেই! তদন্তের নির্দেশ

দমকল কর্মীর মৃত্যু ফায়ার ব্রিগেডের স্টেশনের মধ্যেই! তদন্তের নির্দেশ

লোহার রড দমকলকর্মীর মাথার ওপর ভেঙে পড়ে। ঘটনায় গভীর চোট লাগে দেবকুমার পাল নামে ওই দমকলকর্মীর

  • Share this:

    #‌কলকাতা:‌ টালিগঞ্জ ফায়ার স্টেশনের মধ্যেই এক দমকল কর্মীর মৃত্যু হল দুর্ঘটনায়। গাড়ির ধাক্কায় ওই দমকল কর্মীর মৃত্যু হয়েছে বলে খবর। চালকের অসতর্কতার কারণেই এই দুর্ঘটনা ঘটেছে বলে মনে করা হচ্ছে। অভিযুক্ত চালককে গ্রেফতার করেছে পুলিশ।

    খবর পাওয়া গিয়েছে, এদিন দুপুরে টালিগঞ্জ ফায়ার স্টেশন থেকে গাড়ি বের করছিলেন স্টেশন মাস্টার। তিনি গাড়িটি বের করতে যাওয়ার সময়েই এই দুর্ঘটনা ঘটে। গাড়ি পিছিয়ে নিয়ে যাওয়ার সময় গাড়িটি একটি লোহার রডে ধাক্কা মারে। তারপর আচমকা সেই লোহার রড দমকলকর্মীর মাথার ওপর ভেঙে পড়ে। ঘটনায় গভীর চোট লাগে দেবকুমার পাল নামে ওই দমকলকর্মীর। তারপর আহত অবস্থায় তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালেই তাঁর মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। ঘটনার পরে স্টেশন মাস্টার কৃষ্ণেন্দু কুন্দলকে গ্রেফতার করেছে পুলিশ।

    উল্লেখ্য, ক’‌দিন আগেই বিদ্যুতের তারে পড়া গাছ কাটতে গিয়ে মৃত্যু হয় সুকান্ত সিং নামে এক দমকল কর্মীর। সেখানেও সিইএসসির গাফিলতির কারণেই তাঁর মৃত্যু হয়েছে বলে জানানো হয়। শুক্রবারের ঘটনায় নতুন করে তদন্তের নির্দেশ দিয়েছেন দমকল মন্ত্রী সুজিত বসু। দমকলের ডিজি ঘটনার রিপোর্ট চেয়ে পাঠিয়েছেন।

    Published by:Uddalak Bhattacharya
    First published:

    Tags: Firestation, Fireworker, Fireworkerdeath

    পরবর্তী খবর