Home /News /kolkata /
Fire In Bus In EM Bypass Kolkata: দাউদাউ করে জ্বলছে সরকারি বাস, গলগল করে বের হচ্ছে ধোঁয়া, ইএম বাইপাস-এ ভয়ঙ্কর দৃশ্য

Fire In Bus In EM Bypass Kolkata: দাউদাউ করে জ্বলছে সরকারি বাস, গলগল করে বের হচ্ছে ধোঁয়া, ইএম বাইপাস-এ ভয়ঙ্কর দৃশ্য

বাসের নম্বর AC 9 , বাসটি সুলেখা থেকে করুনাময়ী রুটের

  • Share this:

#কলকাতা: দাউদাউ করে জ্বলছে বাস, গলগল করে বের হচ্ছে ধোঁয়া...ইএম বাইপাসে  মেট্রো ক্যাশ অ্যান্ড ক্যারি-র উলটোদিকে আগুন লাগল সরকারি বাসে। শুক্রবার বিকেলে অফিস টাইমে কলকাতায় রাস্তার এহেন দৃশ্যে শিউরে উঠলেন পথচলতি মানুষ থেকে শুরু করে অন্য গাড়ি-বাসের যাত্রীরা। শোরগোল পড়ে যায় ইএম বাইপাস চত্বরে।

জানা গিয়েছে, এদিন পাটুলি থেকে রুবিগামী একটি সরকারি বাসে আচমকাই আগুন ধরে যায়। কিশোর ভারতী স্টেডিয়ামে যাওয়ার রাস্তার মোড়ে মেট্রো ক্যাশ অ্যান্ড ক্যারি-র ঠিক উল্টোদিকে বাসে আগুন ধরে। নিমেষের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে গোটা বাসে। দাউদাউ করে জ্বলতে থাকে বাসটি। ইএম বাইপাসের মতো ব্যস্ত রাস্তায় এই অগ্নিকাণ্ডের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। বাসের নম্বর AC 9 , বাসটি সুলেখা থেকে করুনাময়ী রুটের।

আরও পড়ুন: শিনজো আবের মৃত্যুতে মর্মাহত মোদির ঘোষণা, শনিবার ভারতে জাতীয় শোক!

প্রত্যক্ষদর্শীরা জানান, চলন্ত অবস্থাতেই ওই এসি বাসটি থেকে ধোঁয়া বেরোতে শুরু করে। এই ঘটনায় যাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে! তড়িঘড়ি বাস থেকে নামতে শুরু হয় হুড়োহুড়ি। শেষপর্যন্ত প্রতিটি যাত্রীই বাস থেকে নামতে পারেন। তার পরেই আগুন ধরে দাউদাউ করে জ্বলতে শুরু করে বাসটি। তবে ঘটনায় কোনও হতাহতের খবর নেই। ঘটনাস্থলে আসে দমকলের একটি ইঞ্জিন, চলছে আগুন নিয়ন্ত্রণে আনার কাজ। কীভাবে আগুন লাগল, তা খতিয়ে দেখছে দমকল আধিকারিকরা।

কলকাতা ট্রাফিক পুলিশ সূত্রে জানা যায়,  পাটুলি থেকে রুবি যাওয়ার সময় মেট্রো ক্যাশ অ্যান্ড ক্যারি-র ঠিক উল্টোদিকে দুর্ঘটনাটি ঘটে। অগ্নিকাণ্ডের ঘটনায় ব্যহত হয় ট্র্যাফিক পরিষেবা,  রুবি মোড় থেকে সায়েন্স সিটি পর্যন্ত লম্বা জ্যাম পড়ে যায়।  তীব্র যানজটে ভোগান্তিতে পড়েন অফিস-ফেরতা যাত্রীরা। কলকাতা পুলিশের টুইটার হ্যান্ডেল থেকে একটি টুইট করে জানানো হয়, বাইপাসে চলন্ত বাসে অগ্নিকাণ্ডের ঘটনায় ওই এলাকায় যানজট তৈরি হয়েছে।

আরও পড়ুন: বাজার যেন মরণফাঁদ! যে কোনদিন খসতে পারে চাঙর, আতঙ্কের প্রহর গুনছেন ব্যবসায়ীরা

দমকল সূত্রে খবর, বাসটি পুরোপুরি ভস্মীভূত হয়ে গিয়েছে। যে বাসে আগুন লেগেছে, সেটি ব্যাটারি চালিত। শর্ট সার্কিট থেকে এই আগুন লেগেছে বলে প্রাথমিক অনুমান।

Biswajit Saha

Published by:Rukmini Mazumder
First published:

Tags: Kolkata fire

পরবর্তী খবর