কেষ্টপুর খালধারে বিধ্বংসী আগুন, পুড়ে ছাই সারি সারি দোকান

কেষ্টপুর খালধারে বিধ্বংসী আগুন, পুড়ে ছাই সারি সারি দোকান
representative image
  • Share this:

#কলকাতা: বুধবার ভোর, বিধ্বংসী আগুন গ্রাস করল কেষ্টপুর খালধার অঞ্চল! খালের ধারে থাকা ১৫টি দোকান পুড়ে ছাই আগুনে। ঘটনাস্থলে পৌঁছায় দমকলের ৫টি ইঞ্জিন। প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। তবে এই ঘটনায় কেউ হতাহত হননি।

স্থানীয় সূত্রের খবর, বাগজোলা খালের পাশে সার দিয়ে সেলুন থেকে শুরু করে মনিহারি দোকান, ডাক্তারখানা, সাইকেল সারাইয়ের দোকান, খাওয়ার হোটেল, মোবাইল মেরামতির দোকান। সবগুলিই টিনের চাল দিয়ে ঘেরা। এ দিন ভোর সাড়ে ৫টা নাগাদ এক বাসিন্দার চোখে পড়ে, একটি দশকর্মার দোকান থেকে আগুনের শিখা বেরোচ্ছে। তিনি চিৎকার করে সকলকে সতর্ক করার আগেই পাশের দোকানগুলিতে ছড়িয়ে পড়তে থাকে আগুন। বাসিন্দারা জানিয়েছেন, দোকানের ভিতরে রাখা গ্যাস সিলিন্ডারগুলি বিকট শব্দে ফাটতে শুরু করে, ছিটকে গিয়ে পড়ে বাগজোলা খালে। বোমা ফাটার মতো বিকট শব্দ হচ্ছিল চারদিকে। প্রথমে দোকানিরাই খাল থেকে জল নিয়ে আগুন নেভানোর কাজে হাত লাগান। পরে দমকলের ৫টি ইঞ্জিন পৌঁছয়। তবে আগুনের তাপে কোনও দোকানদারই দোকানের ভিতরে মজুত থাকা জিনিসপত্র বার করতে পারেননি।

প্রসঙ্গত, মাত্র কিছু দিন আগেই ভোরবেলা আগুন লেগেছিল কেষ্টপুরে গৌরাঙ্গনগরের কাছেই জগৎপুর বাজারে। কয়েক দিনের ব্যবধানে একই অঞ্চলে ফের অগ্নিকাণ্ড!

First published: 12:25:49 PM Apr 11, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर