জলপাইগুড়ি শিশু পাচারকাণ্ড: রূপা গঙ্গোপাধ্যায়ের সঙ্গেও ‘পরিচয়’ ছিল চন্দনার

জলপাইগুড়ির শিশু পাচারে নয়া মোড় ৷ শিশুপাচার কাণ্ডে উঠে আসছে একের পর চাঞ্চল্যকর তথ্য ৷ চন্দনার হয়ে দিল্লিতে রূপা গঙ্গোপাধ্যায়, কৈলাশ বিজয়বর্গীর তদ্বির করে ৷

Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Mar 03, 2017 05:27 PM IST
জলপাইগুড়ি শিশু পাচারকাণ্ড: রূপা গঙ্গোপাধ্যায়ের সঙ্গেও ‘পরিচয়’ ছিল চন্দনার
Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Mar 03, 2017 05:27 PM IST

#জলপাইগুড়ি: জলপাইগুড়ির শিশু পাচারে নয়া মোড় ৷ শিশুপাচার কাণ্ডে উঠে আসছে একের পর চাঞ্চল্যকর তথ্য ৷ চন্দনা চক্রবর্তীর হয়ে হোম নিয়ে দিল্লিতে তদ্বির করেন রূপা গঙ্গোপাধ্যায় ও কৈলাশ বিজয়বর্গী। জুহি চৌধুরীর মাধ্যমেই বিজেপি নেতৃত্বের সঙ্গে যোগাযোগ। চন্দনার সঙ্গে রূপার পরিচয়ও করিয়ে দেন জুহি। বিনিময়ে হোমের ও চালসায় রিসর্টের মালিকানা নিয়ে কথা হয়। আজ এমনই চাঞ্চল্যকর স্বীকারোক্তি করেছেন জলপাইগুড়ি শিশুপাচারচক্রে ধৃত চন্দনা চক্রবর্তী।

ফের অস্বস্তিতে বিজেপি। শিশু পাচার আর জুহি চৌধুরী। দুইই যেন তাড়া করে বেড়াচ্ছে বিজেপিকে। জুহিকে নিয়ে রাজ্য বিজেপিতে মতবিরোধ ইতিমধ্যেই স্পষ্ট হয়েছে। আরও একবার জুহির পাশে দাঁড়ালেন রাজ্য বিজেপি সভাপতি। জুহির পালিয়ে বেড়ানোকে সমর্থন করেই সওয়াল দিলীপ ঘোষের। দলের আরেক সাংসদ ও কেন্দ্রীয় মন্ত্রীর সওয়াল উড়িয়েই জুহির সমর্থনে অনড় দিলীপ।

জলপাইগুড়ির হোমে শিশু পাচারচক্রে জড়িত ছিলেন চিকিৎসকরাও। বাদুরিয়ার শিশু পাচারের মতোই এখানে কাজে লাগানো হত চিকিৎসকদের। চন্দনা চক্রবর্তীর হোমে নিয়মিত যাতায়াতও ছিল বেশ কয়েকজন চিকিৎসকের। সোমবার এক চিকিৎসকে ডেকে জেরা করে সিআইডি। সন্দেহের তালিকায় নাম ৪ চিকিৎসকের। এরা প্রত্যেকেই শিশু পাচার চক্রে সরাসরি জড়িত বলে মনে করা হচ্ছে।

বাদুড়িয়ার শিশু পাচারকাণ্ডে গ্রেফতার করা হয়েছিল একাধিক চিকিৎসককে। গর্ভবতী মায়েদের সন্তান প্রসবের পর চিকিৎসকদের অনেকেই মায়েদের মিথ্যে কথা বলত। জানাত, তাদের সন্তান মারা গিয়েছে। ঠিক একইভাবে জলপাইগুড়ির হোমের চিকিৎসকরাও ঠিকই এই কাজই করতেন। আর এই কাজে বেশ কয়েকজন চিকিৎসক দীর্ঘদিন ধরেই জড়িত বলেই খবর পুলিশ সূত্রে। নজরে অন্তত ৪ চিকিৎসক।

First published: 11:24:43 AM Feb 28, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर