Home /News /kolkata /
EXCLUSIVE | Suvendu Adhikari: SSC চাকরি প্রার্থীদের সঙ্গে অভিষেকের বৈঠককে 'বেআইনি' বলে কটাক্ষ শুভেন্দু অধিকারীর!   

EXCLUSIVE | Suvendu Adhikari: SSC চাকরি প্রার্থীদের সঙ্গে অভিষেকের বৈঠককে 'বেআইনি' বলে কটাক্ষ শুভেন্দু অধিকারীর!   

EXCLUSIVE | Suvendu Adhikari: আদালত এবং কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার তদন্তের মাঝেই কী করে এই বৈঠক? বিস্ফোরক অভিযোগের বোমা ফাটালেন শুভেন্দু অধিকারী। জানুন

  • Share this:

#কলকাতা: 'পশ্চিমবঙ্গে  তৃণমূল করলে আর ঘুষ দিলে যে চাকরি পাওয়া যায় এই বৈঠক ফের একবার তা প্রমাণ করল। হাইকোর্টে মামলা বিচারাধীন থাকাকালীন, ইডি-সিবিআই তদন্ত চলাকালীন কী করে একজন মুখ্যমন্ত্রীর নিকট আত্মীয় প্রভাবশালী সাংসদ বৈঠক করলেন? এই প্রশ্ন তুলে এই ঘটনা আদালতের হস্তক্ষেপের পাশাপাশি কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার কাজে সরাসরি হস্তক্ষেপ বলে মনে করি'।  ঠিক এই ভাষাতেই অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে আন্দোলনকারী SSC চাকরি প্রার্থীদের বৈঠককে কটাক্ষ করে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী বললেন, ' এই বৈঠক সম্পূর্ণ বেআইনি'।

বেহালায় পার্থ চট্টোপাধ্যায় ইস্যুতে শুক্রবার বিকেলে মিছিলে অংশ নিয়ে নিউজ এইট্টিন বাংলার মুখোমুখি হয়ে শুভেন্দু বললেন, 'দীর্ঘদিন ধরে রাস্তার ওপর বসে থেকে ওরা আন্দোলন করছে, এতদিনে ঘুম ভাঙলো?' প্রশ্ন তুলে অভিষেকের বিরুদ্ধে চাঁচাছোলা ভাষায় সুর চড়িয়ে শুভেন্দু অধিকারী। স্পষ্ট জানালেন, 'ওর ( অভিষেক বন্দ্যোপাধ্যায় ) কোনও এক্তিয়ারই নেই আলোচনায় বসে চাকরির আশ্বাস দেওয়ার'।

আরও পড়ুন:  ৩ হাজার ৪শো ১৯ কোটি টাকা বিদ্যুতের বিল! হাতে পেয়েই অসুস্থ ব্যক্তি! কী করে এল কোটি টাকার বিল?

প্রসঙ্গত,  এসএসসি আন্দোলনকারীদের প্রতিনিধিদের একটি দল পৌঁছয় তৃণমূলের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের অফিসে। অভিষেকের সঙ্গে এসএসসি আন্দোলনকারীদের এক প্রতিনিধি দলের বৈঠকে শুক্রবার উপস্থিত ছিলেন রাজ্যের শিক্ষামন্ত্রী ব্রাত্য বসুও। সূত্রের খবর, আইনি জটিলতাকে মাথায় রেখে কীভাবে নিয়োগ প্রক্রিয়া এগিয়ে নিয়ে যাওয়া যায় সে ব্যাপারে আলোচনা করেছেন অভিষেক।

আরও পড়ুন: ২২ বছর স্নান করেননি বিহারের এই ব্যক্তি! কারণ জানলে শ্রদ্ধায় মাথা নিচু হবে!

আন্দোনলকারীদের প্রতিনিধি শহিদুল্লাহ এদিনের প্রায় দু'ঘণ্টার বৈঠক শেষে বেরিয়ে এসে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে জানান, 'আগামী ৮ তারিখ শিক্ষামন্ত্রী ও এসএসসির চেয়ারম্যানের সঙ্গে বিকাশভবনে বৈঠক হবে। মেধাতালিকার ভিত্তিতে চাকরিপ্রার্থীরা যাতে সবাই চাকরিতে নিয়োগ পান তার জন্য ১০০ শতাংশ চেষ্টা করবেন তিনি। বৈঠকে এমনটাই আশ্বাস দিয়েছেন অভিষেক বলে আন্দোলনকারীদের তরফে জানানো হয়।  এসএসসি প্রতিনিধিরা তাঁদের দাবি এদিন লিখিত আকারেই নিয়ে আসেন। বৈঠকের আগে আন্দোলনকারীদের তরফে জানানো হয়, নবম থেকে দ্বাদশ মেধাতালিকায় থাকা সকলের নিয়োগ চান তাঁরা। শুক্রবার ৫০২ দিনে পড়া এসএসসি চাকরিপ্রার্থীদের লাগাতার আন্দোলনের দিন চাকরি প্রার্থীদের সাথে অভিষেকের  বৈঠককে কার্যত 'বেআইনি' বলে বিস্ফোরক অভিযোগের বোমা ফাটালেন শুভেন্দু অধিকারী।

ভেঙ্কটেশ্বর লাহিড়ী  

Published by:Piya Banerjee
First published:

Tags: Abhishek Banerjee, SSC, Suvendu Adhikari

পরবর্তী খবর