Home /News /kolkata /
তোলাবাজি-ঈৰ্ষা-প্রাইভেট কোম্পানি, এক দিনে শুভেন্দুর প্রতিটি মন্তব্যের উত্তর ফেরালেন অভিষেক

তোলাবাজি-ঈৰ্ষা-প্রাইভেট কোম্পানি, এক দিনে শুভেন্দুর প্রতিটি মন্তব্যের উত্তর ফেরালেন অভিষেক

নিউজ ১৮ বাংলার একান্ত সাক্ষাৎকারে অভিষেক বন্দ্যোপাধ্যায়।

নিউজ ১৮ বাংলার একান্ত সাক্ষাৎকারে অভিষেক বন্দ্যোপাধ্যায়।

নিউজ ১৮ বাংলায় অকপট অভিষেক বন্দ্যোপাধ্য়ায়। তাঁর সঙ্গে কথাবার্তায় কমলিকা সেনগুপ্ত। ‌অভিষেকের যুক্তি, শুভেন্দু তাইই বলছেন যা বিজেপি তাঁকে দিয়ে বলাচ্ছে।

  • Share this:

    #কলকাতা: কখনও বলছেন পিসি ভাইপোর প্রাইভেট কোম্পানি। কখনও বলছেন তোলাবাজ ভাইপো।  তৃণমূল ছাড়ার পর থেকে শুভেন্দু অধিকারীর এই ধরনের মন্তব্যের পাল্টা কোনও মন্তব্য করতে শোনা যায়নি অভিষেক বন্দ্যোপাধ্যায়কে। এবার তিনি মুখ খুললেন। নিউজ-১৮ বাংলাকে দেওয়া একান্ত সাক্ষাৎকারে শুভেন্দুর প্রতিটি কথার উত্তর ফেরালেন অভিষেক বন্দ্যোপাধ্যায় বললেন। অভিষেকের যুক্তি, শুভেন্দু তাইই বলছেন যা বিজেপি তাঁকে দিয়ে বলাচ্ছে।

    দেখে নেওয়া যাক প্রতিটি অভিযোগের উত্তরে কী ভাবে ব্যাকহ্যান্ড, ফোরহ্যান্ড ফেরালেন অভিষেক-

    প্রসঙ্গ তোলাবাজি

    শুভেন্দু প্রতিটি সভায় তাঁর নাম করে এই অভিযোগ তোলেন। অভিষেকের উত্তর, যদি আমি তোলাবাজি করে থাকি  তবে আগে সাংবাদিক সম্মেলন ডেকে তথ্য সামনে আনলেন না কেন? আসলে তিনি তাইই বলছেন,যা বিজেপি তাঁকে দিয়ে বলাচ্ছে।

    অভিষেক আরও বলেন, মুকুল রায়, শুভেন্দু অধিকারীরা সারদা-নারদায় অভিযুক্ত। সারদা কর্তা সুদীপ্ত সেন চিঠিতে লিখেছেন তিনি যেদিন ফেরার হন, তার আগের দিনও শুভেন্দু অধিকারী তার কাছ থেকে টাকা নিয়েছেন।

    শুভেন্দু অধিকারীকে ঈর্ষা?

    অভিষেকের উত্তর- একই সঙ্গে  বলছেন হিংসা করছি। আবার বলছেন যে, হাতেপায়ে ধরেছি দলে থাকার জন্য। কথাগুলি তো পরস্পরবিরোধী।

    তৃণমূল অভিষেকের প্রাইভেট কোম্পানি?

    শুভেন্দু নাম না নিয়েই অভিষেকের ব্যখ্যা- "তিনি নিজে মন্ত্রী ছিলেন, তাঁর ভাই সাংসদ, পিতা সাংসদ ছিলেন। আরেক ভাই মিউনিসাপিলিটির চেয়ারম্যান। একটা সময়ে ৮ টি জেলার দায়িত্ব দেওয়া ছিল তাঁর উপর। বলা ভালো তৃণমূলকে প্রাইভেট কোম্পানি থেকে পাবলিক কোম্পানি করেছি বলেই গাত্রদাহ।"

    কেন এখনও সৌমেন্দু অধিকারীকে বরখাস্ত করা হচ্ছে না?

    অভিষেকের উবাচ, "দল চায় মানুষ এদের দেখুক, দল চায় মানুষ চিনুক। তাই তাঁকে বরখাস্ত করছে না দল। সময় মতো সিদ্ধান্ত নেওয়া হবে।"

    বাপকে গিয়ে বল- কাকে উদ্দেশ্য করে ?

    অভিষেকের ব্যখ্যা, তিনি এই কথা শিশির অধিকারীকে উদ্দেশ্য করে বলেননি। বলেছিলেন, তাঁর প্রতি তিনি শ্রদ্ধাশীল। শুভেন্দু অধিকারীর স্নেহধন্য কনিষ্ক পাণ্ডাকে  উদ্দেশ্য করে। কারণ তিনি অভিষেককে ঢুকতে দেবেন না-এমন হুমকি দিয়েছিলেন।

    -কমলিকা সেনগুপ্ত

    Published by:Arka Deb
    First published:

    Tags: Abhisekh Banerjee, Suvendu Adhikari, West Bengal Assembly Election 2021

    পরবর্তী খবর