প্রাক্তন পুলিশ কর্তার ‘দাদাগিরি’তে তটস্থ নিউটাউনের অভিজাত এলাকার বাসিন্দারা

Elina Datta | News18 Bangla
Updated:Aug 30, 2017 05:57 PM IST
প্রাক্তন পুলিশ কর্তার ‘দাদাগিরি’তে তটস্থ নিউটাউনের অভিজাত এলাকার বাসিন্দারা
Elina Datta | News18 Bangla
Updated:Aug 30, 2017 05:57 PM IST

#কলকাতা: প্রাক্তন পুলিশকর্তার বিরুদ্ধে হুমকির অভিযোগ। এমনকী মহিলাদের গালিগালাজও করা হত বলে অভিযোগ নিউটাউনের অভিজাত অবাসনের বাসিন্দাদের। প্রতিবাদ করায় পিস্তল ও ধারালো অস্ত্র দেখিয়ে অবসরপ্রাপ্ত আইপিএস সতীশচন্দ্র আগরওয়াল ও তাঁর ছেলে ভয় দেখাতেন বলে অভিযোগ।  খবর সম্প্রচারের পরই ফোনে ক্ষমা চান অভিযুক্ত। তদন্তে নিউটাউন থানার পুলিশ।

প্রাক্তন পুলিশ কর্তার দাদাগিরি। নিউটাউনের অভিজাত অবাসনের বাসিন্দাদের হুমকি দেওয়ার অভিযোগ। শুধু তাই নয় প্রাক্তন এডিজি টেলিকম সতীশচন্দ্র আগরওয়াল মহিলাদের কটূক্তিও করতেন। প্রতিবাদ করলে পিস্তল ও ধারাল অস্ত্র দেখিয়ে ভয় দেখাতেন বলে অভিযোগ।

সিসিটিভি ফুটেজবন্দি প্রাক্তন পুলিশকর্তার দাদাগিরির ছবি। শুধু তাই নয়, পুলিশকর্তার ছেলে পেশায় তথ্যপ্রযুক্তি কর্মী সেও, আবাসনের বাসিন্দাদের সঙ্গে গুণ্ডামি করতেন বলে অভিযোগ।

পাঁচ বছর ধরে প্রাক্তন পুলিশ কর্তার এরকম দাদাগিরি চলছে। পুলিশে অভিযোগ জানিয়েও কোনও লাভ হয়নি বলে অভিযোগ সতীশচন্দ্র আগরওয়ালের প্রতিবেশীদের। এরপরই বিধাননগরের মেয়রের দ্বারস্থ হন আবাসনের বাসিন্দারা। বিষয়টি বিধানগরের কমিশনারকে জানান মেয়র।

এরপরই মঙ্গলবার আবাসনের বাসিন্দাদের ডেকে কথা বলেন কমিশনার জ্ঞানবন্ত সিং। আবাসনের বাসিন্দাদের অভিযোগ খতিয়ে দেখতে নিউটাউন থানাকে নির্দেশ দেন সিপি। এই খবর সম্প্রচারিত হওয়ার পর অভিযোগকারীদের ফোন করে ক্ষমা চান সতীশচন্দ্র আগরওয়াল।

অভিযোগ, হুমকি সত্বেও প্রাক্তন পুলিশ কর্তা ও তাঁর ছেলের বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেয়নি নিউটাউন থানার পুলিশ। প্রাক্তন এডিজির ভয়ে কার্যত গৃহবন্দি আবাসনের অন্য বাসিন্দারা।

First published: 05:57:26 PM Aug 30, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर