Home /News /kolkata /
Latest Kolkata News|| বাড়ি থেকে হাঁটতে বেরিয়ে নিখোঁজ হলেন অধ্যাপক, তারপর কী ঘটল? মারাত্মক...

Latest Kolkata News|| বাড়ি থেকে হাঁটতে বেরিয়ে নিখোঁজ হলেন অধ্যাপক, তারপর কী ঘটল? মারাত্মক...

ফাইল ছবি।

ফাইল ছবি।

Latest Kolkata News: প্রতিদিনই নিয়ম করে সন্ধ্যা সাত'টা নাগাদ হাঁটতে বেরোতেন অভিজিৎ শর্মা। রাত ন'টার মধ্যে তিনি বাড়ি ফিরে আসেন। কিন্তু সোমবার রাত ন'টা বেজে গেলেও অভিজিৎ শর্মা না ফেরায় খোঁজাখুঁজি শুরু হয়।

  • Share this:

    #উল্টোডাঙা: বাড়ি থেকে হাঁটতে বেরিয়ে নিখোঁজ অধ্যাপক। দেহ মিলল উল্টোডাঙ্গায়। সোমবার সন্ধ্যায় বাড়ি থেকে হাঁটতে বেরিয়েছিলেন মৌলানা আজাদ কলেজের ইংরেজি বিভাগের অধ্যাপক ৫১ বছর বয়সী অভিজিৎ শর্মা। তিনি দমদম ক্যান্টনমেন্ট এলাকার বাসিন্দা। সন্ধ্যার পর থেকে তাঁর আর কোনও খোঁজ পাওয়া যাচ্ছিল না। এরপর মঙ্গলবার সকালে পরিবারের কাছে ফোন আসে অধ্যাপকের দেহ পাওয়া গিয়েছে উল্টোডাঙ্গা স্টেশনের কাছে।

    অধ্যাপকের পরিবার সূত্রে খবর, প্রতিদিনই নিয়ম করে সন্ধ্যা সাত'টা নাগাদ হাঁটতে বেরোতেন অভিজিৎ শর্মা। রাত ন'টার মধ্যে তিনি বাড়ি ফিরে আসেন। কিন্তু সোমবার রাত ন'টা বেজে গেলেও অভিজিৎ শর্মা না ফেরায় খোঁজাখুঁজি শুরু হয়। এমনকি নিখোঁজ ডায়েরিও করা হয়। এরপরে এ দিন সকাল ১১টা নাগাদ পরিবারের কাছে ফোন আসে উল্টোডাঙায় এক মদ্যবয়স্ক ব্যক্তির দেহ উদ্ধার হয়েছে, যার চেহার সঙ্গে অভিজিৎ শর্মার মিল রয়েছে। পরিবারের তরফে সেই দেহ শনাক্ত করা হয়।

    আরও পড়ুন: ভিড় বাসে কলেজ ছাত্রীর ছবি তুলে বেকায়দায় প্রৌঢ়, হাতেনাতে ধরলেন সহযাত্রীরা!

    পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিজিৎ শর্মার এক ছেলে রয়েছেন। যিনি দিল্লিতে পড়াশুনা করেন। বাড়িতে স্ত্রীও রয়েছেন। শোকে বিহ্বল পরিবার।

    Anup Chakraborty

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Crime News, Kolkata

    পরবর্তী খবর