বাথরুমে যেতে গিয়ে বেঘোরে মৃত্যু, জমা জলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে প্রাণ গেল বাস চালকের

জমা জলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু। খিদিরপুরের সত্য ডক্টর রোডের ঘটনায় চাঞ্চল্য। মৃত সত্যকান্ত রাউত দূরপাল্লার বাস চালান।

Bangla Editor | News18 Bangla
Updated:Aug 20, 2019 09:15 PM IST
বাথরুমে যেতে গিয়ে বেঘোরে মৃত্যু, জমা জলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে প্রাণ গেল বাস চালকের
Photo: News 18 Bangla
Bangla Editor | News18 Bangla
Updated:Aug 20, 2019 09:15 PM IST

#খিদিরপুর: খিদিরপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু ভিনরাজ্যের বাসচালকের। বেঘোরে প্রাণ গেল সত্যকান্ত রাউতের। বৃষ্টির জমা জলে বিদ্যুৎস্পৃষ্ট হন তিনি। প্রাথমিক চিকিৎসার পর এসএসকেএমে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। কার গাফিলতিতে প্রাণ গেল সত্যকান্তের? সেই নিয়েও উঠছে প্রশ্ন।

জমা জলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু। খিদিরপুরের সত্য ডক্টর রোডের ঘটনায় চাঞ্চল্য। মৃত সত্যকান্ত রাউত দূরপাল্লার বাস চালান। মাঝেমাঝেই খিদিরপুর এলাকায় যান তিনি। সোমবার সকালে বাথরুমে যাওয়ার সময় দুর্ঘটনা ঘটে। হঠাৎই পড়ে যান তিনি। প্রাথমিক চিকিৎসার পর এসএসকেএমে নিয়ে যাওয়া হয় তাঁকে। সেখানেই মৃত্যু হয় সত্যকান্ত রাউতের।

শনিবারের ভারী বৃষ্টির পর এখনও খিদিরপুরের বিস্তীর্ণ এলাকায় জল জমে রয়েছে। অর্ধেক গাড়ি জলে ডুবে রয়েছে। যেখানে সত্যকান্ত রাউত বিদ্যুৎস্পৃষ্ট হন, তার থেকে একটু দূরেই রয়েছে সিইএসসি-র ট্রান্সফর্মার। স্থানীয়দের দাবি, সিইএসসিকে অনেক দিন আগেই ট্রান্সফর্মার সরানোর কথা বলা হয়েছিল। তবে যেখানে দুর্ঘটনা ঘটেছিল, সেখানে কোনও ছেঁড়া তার ছিল না বলে দাবি তাঁদের। ঘটনার পর অবশ্য মুখ খুলছে না সিইএসসি কর্তৃপক্ষ। সূত্রের খবর, তদন্ত শুরু হয়েছে। বারবার বিদ্যুৎস্পৃষ্টের ঘটনা বাড়তে বাড়ছে আতঙ্ক। সেইসঙ্গে উঠছে প্রশ্নও।

First published: 08:30:59 PM Aug 20, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर