যাদবপুরে রাজ্যপালের ভূমিকায় প্রশ্ন তুলেও সমঝোতার বার্তা পার্থর

যাদবপুরে গন্ডগোলের ঘটনায় রাজ্যপালের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছিল শাসকদল। তবে সংঘাত এড়াতে সরকারের তরফ থেকে কিছুটা সুর নরম করারও ইঙ্গিত মিলল।

Bangla Editor | News18 Bangla
Updated:Sep 22, 2019 10:00 AM IST
যাদবপুরে রাজ্যপালের ভূমিকায় প্রশ্ন তুলেও সমঝোতার বার্তা পার্থর
কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়
Bangla Editor | News18 Bangla
Updated:Sep 22, 2019 10:00 AM IST

#কলকাতা: যাদবপুরের উপাচার্যকে হাসপাতালে দেখতে গিয়ে বার্তা দিয়েছিলেন রাজ্যপাল। জগদীপ ধনখড়কে নিয়ে সুর নরম করল রাজ্য সরকারও। যাদবপুরের ঘটনায় রাজ্যপালের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেও সমঝোতার বার্তা রাজ্য সরকারের।

যাদবপুরে গন্ডগোলের ঘটনায় রাজ্যপালের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছিল শাসকদল। তবে সংঘাত এড়াতে সরকারের তরফ থেকে কিছুটা সুর নরম করারও ইঙ্গিত মিলল। মুখ্যমন্ত্রীর অনুরোধ সত্ত্বেও বৃহস্পতিবার কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়কে উদ্ধারে যাদবপুর ক্যাম্পাসে পৌঁছন রাজ্যপাল। তার পর থেকেই শাসকদলের সঙ্গে রাজভবনের টানাপোড়েন শুরু। চলে বিবৃতির যুদ্ধ।

শনিবার মুখ্যমন্ত্রীর বার্তা নিয়ে উপাচার্যকে দেখতে হাসপাতালে আসেন পার্থ চট্টোপাধ্যায়। সাংবিধানিক দায়িত্বের কথা স্মরণ করিয়েই জগদীপ ধনখড়কে বার্তা শিক্ষামন্ত্রীর। বৃহস্পতিবারের ঘটনা পিছনে ফেলে সামনে তাকানোর বার্তা দিলেন উপাচার্যও।

শনিবার সকালে উপাচার্যকে দেখতে হাসপাতালে আসেন রাজ্যপাল। সবার সঙ্গে সমন্বয় রেখে বিশ্ববিদ্যালয় চালানোর পরামর্শ দেন। রাজ্যপাল- রাজ্য ও উপাচার্য - গন্ডগোল ভুলে সামনে তাকানোর বার্তাই স্পষ্ট হয়েছে।

First published: 10:00:44 AM Sep 22, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर