সারদা কাণ্ডে ডাক জোড়াসাঁকোর তৃণমূল প্রার্থী বিবেক গুপ্তকে, তৃণমূল বলছে ইডির রাজনীতিকরণ

সারদা কাণ্ডে ডাক জোড়াসাঁকোর তৃণমূল প্রার্থী বিবেক গুপ্তকে, তৃণমূল বলছে ইডির রাজনীতিকরণ

ইডির নজরে তৃণমূল প্রার্থী বিবেক গুপ্ত।

সূত্রের খবর,সারদা কাণ্ডেই তাঁকে জিজ্ঞেসাবাদ করতে চায় ইডি।

  • Share this:

    #কলকাতা: জোড়াসাঁকোর তৃণমূল প্রার্থী বিবেক গুপ্তকে এবার ডেকে পাঠাল ইডি। দিন কয়েক আগে মদন মিত্রকেও ডাকা হয়েছিল বিজেপির তরফে। এবার ইডির নজরে বিবেক গুপ্তা। সূত্রের খবর,সারদা কাণ্ডেই তাঁকে জিজ্ঞেসাবাদ করতে চায় ইডি।

    ইডি সূত্রে খবর, আগামী সোমবার সাংসদ তথা জোড়াসাঁকোর তৃণমূল প্রার্থীর সঙ্গে মুখোমুখি বসতে চান সংশ্লিষ্ট ব্যক্তিরা। সারদা কর্তা সুদীপ্ত সেন আগেই জানিয়েছিলেন, সারদার যে বিস্তীর্ণ মিডিয়া ব্রাঞ্চ, তারই মধ্যে একটি পত্রিকার সঙ্গে জড়িয়ে ছিলেন বিবেক গুপ্তা। অর্থাৎ তাঁর সঙ্গে সারদার একটি আর্থিক লেনদেনও ছিল। ইডির নজর এখানেই।

    সূত্রের খবর, ইডি আধিকারিকরা জানতে চান, ঠিক কী চুক্তি হয়েছিল, কত টাকা নিয়েছিলেন বিবেক গুপ্ত। সিজিও কমপ্লেক্সে রেকর্ড করা হতে পারে তাঁর বয়ান। প্রসঙ্গত বিবেক গুপ্ত এখন প্রচারে ব্যস্ত। তিনি তাঁর ফাঁকে এই নোটিসে সাড়া দেন কিনা তা দেখার। প্রসঙ্গত বিবেক গুপ্তর নাম সারদা মামলায় এলেও এই প্রথম তাঁকে ডাকছে ইডি। এই কারণেই তৃণমূল শিবির বলছে, ভোটের আগে উদ্দেশ্যপ্রণোদিত ভাবে ইডি, সিবিআই-এর মতো সংস্থাগুলিকে ব্যবহার করছে বিজেপি।

    তৃণমূল নেতা তাপস রায় বলেন, "এতদিন কিছু হল না। তাহলে এখন কেন। নির্বাচন হয়ে গেলে এই ফায়দা নিতে চাওয়াটা বুমেরাং হবে। এই সংস্থাগুলিকে বাংলা বা বাংলার বাইরে যথেচ্ছ ব্যবহার সংস্থাগুলির ভাবমূর্তিকে নষ্ট করছে। মানুষ এগুলিকে ভালো ভাবে নিচ্ছে না।"

    Published by:Arka Deb
    First published:

    লেটেস্ট খবর