Home /News /kolkata /
SSC Scam: ঘনঘন ঘাম-বারবার বাথরুম, ইডি-র জেরায় মানিকের মারাত্মক অবস্থা! স্বস্তি মধ্যরাতে

SSC Scam: ঘনঘন ঘাম-বারবার বাথরুম, ইডি-র জেরায় মানিকের মারাত্মক অবস্থা! স্বস্তি মধ্যরাতে

ফের ডাক পড়বে মানিকের

ফের ডাক পড়বে মানিকের

SSC Scam: বুধবার প্রায় মধ্যরাতের পর ইডি দফতর ছাড়েন মানিক ভট্টাচার্য। টেট-দুর্নীতি মামলায় অন্যতম অভিযুক্ত পলাশিপাড়ার তৃণমূল বিধায়ক মানিক।

  • Share this:

    #কলকাতা: বুধবার ইডির জিজ্ঞাসাবাদের টেবিলে বসে কার্যত বেসামাল হয়ে পড়লেন মানিক ভট্টাচার্য। প্রশ্ন বাণ আসতেই ঘামতে শুরু করেন তিনি। প্রায় ১৪ ঘণ্টা তিনি ছিলেন এই তদন্তকারী সংস্থা দফতরে। সূত্রের খবর, দীর্ঘ জিজ্ঞাসাবাদ পর্বে ঘনঘন বাথরুমে যেতে হয় মানিককে। এমনকি বিকেলের পর থেকে পেটে ব্যথা অনুভব করেন তিনি। সব মিলিয়ে কার্যত দিশেহারা লাগছিল মানিক ভট্টাচার্যকে, ইডি সূত্রে এমনই খবর।

    বুধবার প্রায় মধ্যরাতের পর ইডি দফতর ছাড়েন মানিক ভট্টাচার্য। টেট-দুর্নীতি মামলায় অন্যতম অভিযুক্ত পলাশিপাড়ার তৃণমূল বিধায়ক মানিক। টেট দুর্নীতি মামলায় তাঁকে বুধবার সকাল সাড়ে দশটা নাগাদ হাজিরার নির্দেশ দিয়েছিল ইনফোর্সমেন্ট ডিরেক্টরেট। সেই মতো বুধবার সকাল সাড়ে দশটার আগেই ইডির দফতরে পৌঁছে যান মানিক। এর আগেও একাধিক বার ইডির কাছে ডাক পড়েছিল মানিকের।

    প্রতিবারই হাজিরা দিয়েছিলেন তিনি। বুধবারও হাজিরা দেন। সেই সময়ে শোনা যায় পার্থ ও অর্পিতার মুখোমুখি বসিয়ে জেরা করা হতে পারে মানিককে। বুধবার অবশ্য তা হতে দেখা যায়নি। এসএসসি-র মতোই প্রাথমিক শিক্ষক নিয়োগের ক্ষেত্রেও অর্থের বিনিময়ে অযোগ্যদের চাকরি দেওয়ার অভিযোগ উঠেছে৷ গত শুক্রবার পার্থ চট্টোপাধ্যায়ের পাশাপাশি মানিক ভট্টাচার্যের বাড়িতেও তল্লাশি চালিয়েছিলেন ইডি আধিকারিকরা৷ মানিক ভট্টাচার্য পর্ষদ সভাপতি থাকাকালীন শিক্ষামন্ত্রী ছিলেন পার্থ চট্টোপাধ্যায়৷ সেই কারণেই দু' জনকে মুখোমুখি বসিয়ে জেরা করা হবে বলে ইডি সূত্রে খবর।

    আরও পড়ুন: সব টাকা পার্থদা'র, কর্মীরা এসে দিয়ে যেত! জেরায় স্বীকার অর্পিতার: সূত্র

    এদিকে, বারুইপুর থানা এলাকার পুরি গ্রামের পার্থ চট্টোপাধ্যায়ের বাগানবাড়ি থেকে মাঝরাতে বস্তা করে জিনিসপত্র চুরির অভিযোগ। বাগান বাড়ির উল্টো দিকের বাসিন্দারা রাত দেড়টা নাগাদ হঠাৎ আওয়াজ শুনতে পান। স্বামী স্ত্রী দুজনেই বাইরে বেরিয়ে এসে দেখেন জনা তিন চারেক বস্তা করে কিছু নিয়ে যাচ্ছে। সঙ্গে একটি চার চাকার গাড়িও ছিল তাদের। আতঙ্কে তাদের না ধরলেও সকালে উঠে দেখেন বাগান বাড়ির ভেতরের দরজা খোলা অবস্থায় রয়েছে। বাড়ির বাইরে একটি ছোট গ্যাস সিলিন্ডার পড়ে থাকত দেখা যায়।

    আরও পড়ুন: সাত সকালে নন্দীগ্রামে সিবিআই হানা, ৩ তৃণমূল নেতার খোঁজ! তোলপাড় বাংলা

    ইতিমধ্যে ঘটনার খবর পেয়ে ঘটনা চলে আসে বারুইপুর থানার পুলিশ। যদিও থানায় কোন লিখিত অভিযোগ দায়ের হয়নি। প্রকাশ্যে না বললেও এলাকার মানুষ ইতিমধ্যেই প্রশ্ন তুলেছে এতদিন কোন চুরির ঘটনা ঘটল না, তবে কেন এখনই হঠাৎ করে রাতের অন্ধকারে এভাবে বস্তা নিয়ে চুরির ঘটনা?

    Published by:Suman Biswas
    First published:

    Tags: ED, Primary TET, SSC Scam

    পরবর্তী খবর