Home /News /kolkata /

মর্গ্যানকে ছেঁটে ফেলার কাজ শুরু ইস্টবেঙ্গলে !

মর্গ্যানকে ছেঁটে ফেলার কাজ শুরু ইস্টবেঙ্গলে !

প্রাথমিক ধাপ হিসেবে, কোচ শহরে আসার আগে কাল, শুক্রবারই অনুশীলন শুরু করছে লাল-হলুদ।

  • Share this:

    #কলকাতা: মর্গ্যানকে ছেঁটে ফেলার কাজ শুরু করে দিল ইস্টবেঙ্গল। প্রাথমিক ধাপ হিসেবে, কোচ শহরে আসার আগে কাল, শুক্রবারই অনুশীলন শুরু করছে লাল-হলুদ। এমনকী, মর্গ্যানকে না জানিয়েই আই লিগের দলে নেওয়া হল গোলকিপার লুইস ব্যারেটোকে।

    মেলবোর্ন যাওয়ার আগে মর্গ্যান জানিয়েছিলেন ২৫ তারিখ থেকে অনুশীলন শুরু করবে ইস্টবেঙ্গল। কারণ, ২৪ তারিখ রাতেই কলকাতায় ফিরবেন তিনি। কিন্তু কোচ ফেরার আগেই শুক্রবার মাঠে নামছে লাল-হলুদ। সহকারি হ্যাকেট এবং অ্যাকাডেমির কোচ রঞ্জন চৌধুরীকে দিয়েই আই লিগের পরের পর্বের অনুশীলন শুরু করাচ্ছেন কর্তারা। ওয়াকিবহাল মহলের মতে, এই ঘটনায় স্পষ্ট ইস্টবেঙ্গলে আর হাতে গোনা কয়েকদিন মর্গ্যানের। কারণ, কোচকে না জানিয়ে বেশ কয়েকটি সিদ্ধান্ত নিয়েছেন কর্তারা।

    ব্রিটিশ কোচের অপছন্দের গোলকিপার লুইস ব্যারেটোকে দলে ফেরানো হয়েছে। ফিরতি বড় ম্যাচের জন্য রেহনেশের বদলে তৈরি করা হচ্ছে শুভাশিস রায়চৌধুরীকে। সিদ্ধান্তেই স্পষ্ট আর হ্যাফপ্যান্ট কোচের উপর ভরসা রাখতে পারছেন না লাল-হলুদ কর্তারা। তাই শুক্রবার থেকে দলকে নিজেদের হাতেই চাইছেন তাঁরা। ভারতীয় দলে থাকা ফুটবলাররা নেই। যাঁরা আছেন, তাঁদের নিয়েই শুরু হবে ইস্টবেঙ্গলের অনুশীলন।

    First published:

    Tags: East Bengal, Trevor James Morgan, ইস্টবেঙ্গল, ট্রেভর জেমস মর্গ্যান

    পরবর্তী খবর