Home /News /kolkata /

ডংকে নিয়ে জটিলতা তুঙ্গে ! নভেম্বরেই বিদেশি চূড়ান্ত করবে ইস্টবেঙ্গল

ডংকে নিয়ে জটিলতা তুঙ্গে ! নভেম্বরেই বিদেশি চূড়ান্ত করবে ইস্টবেঙ্গল

ইস্টবেঙ্গল কর্তাদের কাছে ফুটবলারদের চুক্তির তালিকা জানতে চেয়েছেন ইস্টবেঙ্গল কোচ ট্রেভর জেমস মর্গ্যান।

  • Pradesh18
  • Last Updated :
  • Share this:

    #কলকাতা: ইস্টবেঙ্গল কর্তাদের কাছে ফুটবলারদের চুক্তির তালিকা জানতে চেয়েছেন ইস্টবেঙ্গল কোচ ট্রেভর জেমস মর্গ্যান। নিজের পছন্দের বিদেশি তালিকা আগামী মাসেই কর্তাদের জানিয়ে দেবেন মর্গ্যান।

    কোরিয়ান ফুটবলার ডু ডংয়ের সঙ্গে ক্লাবের এক বছরের চুক্তি রয়েছে। ব্রিটিশ স্টপার ক্যালাম অ্যাঙ্গাসের সঙ্গেও লাল-হলুদ কর্তারা পুরো মরসুমের জন্যই চুক্তি সেরে রেখেছিলেন। কিন্তু কলকাতা লিগে দুই ফুটবলারই প্রত্যাশা পূরণ করতে পারেননি। অস্ট্রেলিয়া থেকে ইস্টবেঙ্গল কোচ ট্রেভর জেমস মর্গ্যানও কর্তাদের জানিয়ে দিয়েছেন সম্ভব হলে ওই দুই ফুটবলারকে ছেড়ে দেওয়া হোক। ডং এই মুহূর্তে ব্যক্তিগত কাজে কলকাতার বাইরে রয়েছেন। তাঁর এজেন্ট ফোনে জানিয়েছেন , গোটা বিষয়টাই জটিল অবস্থায় রয়েছে। আগামী দুই সপ্তাহের মধ্যেই চিত্রটা পরিষ্কার হয়ে যাবে। অন্যদিকে সূত্রের খবর, নভেম্বরের দ্বিতীয় সপ্তাহের মধ্যেই নিজের পছন্দের বিদেশি তালিকা চূড়ান্ত করে কর্তাদের তুলে দেবেন মর্গ্যান।

    এদিকে মোহনবাগানের স্কটিশ স্ট্রাইকার ড্যারেল ডাফির সঙ্গে কথা বলা শুরু করল আইএসএলের ফ্র্যাঞ্চাইজি দল মুম্বই সিটি এফসি। এএফসি কাপের ফাইনালে ওঠা বেঙ্গালুরু এফসির ফুটবলারদের সার্ভিস পাচ্ছে না মুম্বই। তার ওপর চোট সমস্যাও রয়েছে দলে। এই অবস্থায় ডাফির মতো স্ট্রাইকারকে দলে নিতে চান মুম্বই কর্তারা। এর জন্য প্রাথমিক কথাবার্তাও হয়েছে। কয়েকদিনের মধ্যেই ডাফিকে নিয়ে সিদ্ধান্ত নিতে পারেন মুম্বই কর্তারা।

    First published:

    Tags: Du Dong, East Bengal Overseas Players, Trevor James Morgan, ইস্টবেঙ্গল, ট্রেভর জেমস মর্গ্যান

    পরবর্তী খবর