Home /News /kolkata /
সনি নর্ডিকে পেতে এবার অল আউট ঝাঁপাল ইস্টবেঙ্গল

সনি নর্ডিকে পেতে এবার অল আউট ঝাঁপাল ইস্টবেঙ্গল

সনি নর্ডিকে পেতে আরও একবার অল আউট ঝাঁপাল ইস্টবেঙ্গল।

  • Pradesh18
  • Last Updated :
  • Share this:

    #কলকাতা: সনি নর্ডিকে পেতে আরও একবার অল আউট ঝাঁপাল ইস্টবেঙ্গল। বেঙ্গালুরু এফসি কর্তারাও সনির এজেন্টের সঙ্গে যোগাযোগ রাখছেন। সব মিলিয়ে হাইতির ফুটবলারকে পেতে এবার টাকার থলি নিয়ে দৌড় শুরু করে দিয়েছেন কর্তারা।

    বাগান কর্তাদের কাছে সনি নর্ডির দাবি প্রায় ২ কোটি টাকা। আনুষঙ্গিক খরচ মিলিয়ে টাকার অঙ্কটা প্রায় ২ কোটি ২০ লক্ষ টাকা ছুঁয়ে ফেলছে। হাইতির তারকা ফুটবলারকে জালে তুলতে মোহনবাগানের সঙ্গেই কোমরবেঁধে দৌড় শুরু করলেন ইস্টবেঙ্গল ও বেঙ্গালুরু কর্তারা।

    মোহনবাগান তাঁবুর খবর, গত মরসুমে সরকারি চুক্তি ছাড়াও বাগান কর্তারা সনির জন্য ব্যক্তিগত স্পনসর জোগাড় করে দিয়েছিলেন। সেই স্পনসরশিপের মেয়াদ শেষ হয়ে গিয়েছে। সবুজ-মেরুন কর্তারা ক্লাবের জন্য হন্যে হয়ে স্পনসর খুঁজছেন। ঠিক এই পরিস্থিতিকে কাজে লাগিয়ে সনির এজেন্টকে বিশাল দর হেঁকেছে লাল-হলুদ। ময়দানের অভিজ্ঞ মহলের ধারনা সনির দেশওয়ালি ভাই ওয়েডসনকে সই করানোটাও ইস্টবেঙ্গল কর্তারা পরিকল্পনা করেই করেছেন। যাতে সনির সঙ্গে ওয়েডসনের ভাল সম্পর্ককে কাজে লাগানো যায়।

    অন্যদিকে মুম্বই সিটি এফসি-তে সনি নর্ডির সঙ্গেই রয়েছেন সুনীল ছেত্রী। তিনিও নর্ডিকে বেঙ্গালুরুতে নিয়ে যেতে চান। আর্থিকভাবে দারুন শক্তিশালী বেঙ্গালুরু ম্যানেজমেন্টের কাছে টাকাটা কোনও ফ্যাক্টর নয়। সব মিলিয়ে টানটান পরিস্থিতি। সনি অবশ্য আইএসএল শেষ হওয়ার আগে কোথাও চুক্তি সারবেন না। তাই ফটো ফিনিশিংয়ের জন্য আপাতত কর্তাদের অপেক্ষা করতেই হচ্ছে।

    First published:

    Tags: East Bengal, Kolkata Football, Sony Norde, ইস্টবেঙ্গল, সনি নর্ডি

    পরবর্তী খবর