Home /News /kolkata /

বিদেশি নিয়ে ডামাডোল চলছেই, অস্বস্তি বাড়ছে ইস্টবেঙ্গলে !

বিদেশি নিয়ে ডামাডোল চলছেই, অস্বস্তি বাড়ছে ইস্টবেঙ্গলে !

চতুর্থ বিদেশি নিয়ে লাল-হলুদে ধোঁয়াশা অব্যাহত। কর্তাদের ভূমিকা নিয়েও উঠছে প্রশ্ন।

  • Pradesh18
  • Last Updated :
  • Share this:

    #কলকাতা: চতুর্থ বিদেশি নিয়ে লাল-হলুদে ধোঁয়াশা অব্যাহত। কর্তাদের ভূমিকা নিয়েও উঠছে প্রশ্ন। আই লিগের আগে দল গুছিয়ে নিয়ে সবুজ-মেরুন যখন জোর কদমে অনুশীলন চালাচ্ছে তখন কিছুটা অগোছালোই দেখাচ্ছে ইস্টবেঙ্গলকে।

    চতুর্থ বিদেশি নিয়ে ডামাডোল যেন ইস্টবেঙ্গলের ট্রেন্ড হয়ে গিয়েছে। গত কয়েকবছরের ছবিটা এবারও বদলায়নি। ৭ জানুয়ারি আইজলের বিরুদ্ধে মাঠে নামছে ইস্টবেঙ্গল। কিন্তু কবে আসবেন চতুর্থ বিদেশি ? সদুত্তর মেলেনি। এশিয় কোটায় লেবাননের আক্রমকে রিলিজ দিতে চাইছে না তাঁর ক্লাব নেজমা এফসি। উপায় না দেখে সেই বরিসিচকেই আনতে চাইছেন কর্তারা। কিন্তু ইস্টবেঙ্গল আর বরিসিচের মাঝখানে বার্লিন প্রাচীরের মতো দাঁড়িয়ে রয়েছেন সচিব কল্যাণ মজুমদার। ঘনিষ্ঠ মহলে বারবার প্রশ্ন তুলছেন বরিসিচকে যদি আনতেই হয় তবে এর আগে ছেড়ে দেওয়া হয়েছিল কেন ? শুধু এশিয় কোটাই নয়, এখন যা পরিস্থিতি তাতে ওয়েডসন ছাড়া প্রথম ম্যাচে কোনও বিদেশি নিশ্চিত নন। বুকেনিয়া আর প্লাজা ভিসা সমস্যায় আটকে রয়েছেন। ইস্টবেঙ্গল কর্তাদের মানসিকতা নিয়েও উঠছে প্রশ্ন।

    প্রায় চার মাস সময় পেয়েও সঠিক সময়ে বিদেশি নির্বাচনে ব্যর্থতা। ডিসেম্বরের শেষে ফুটবলারদের ভিসা পেতে সমস্যা হতে পারে তা জানাই ছিল। তা সত্ত্বেও কেন আগের থেকে ব্যবস্থা নেওয়া হল না ? আই লিগ শুরু হওয়ার আগেও কেন বিদেশি নির্বাচনে এত জটিলতা ?

    ইস্টবেঙ্গল কর্তারা অবশ্য আত্মবিশ্বাসী দ্রুত সমস্যা মিটে যাবে। কিন্তু বছর শেষের ফেস্টিভ মুডেও এই অপ্রিয় প্রশ্নগুলো ক্লাব তাঁবুতে ঝড় তুলেছে।

    First published:

    Tags: East Bengal, East Bengal Foreigner, Trevor James Morgan, ইস্টবেঙ্গল, বিদেশি সমস্যা ইস্টবেঙ্গলে

    পরবর্তী খবর