Home /News /kolkata /

সমালোচনায় জর্জরিত সাহেব কোচ, চেন্নাই ম্যাচে আগে চাপে মর্গ্যান

সমালোচনায় জর্জরিত সাহেব কোচ, চেন্নাই ম্যাচে আগে চাপে মর্গ্যান

File Photo

File Photo

রবিবার সামনে চেন্নাইসিটি এফসি। ৩ পয়েন্ট তুলে নেওয়ার লক্ষ্য নিয়েই চেন্নাই পৌঁছল ইস্টবেঙ্গল।

  • Share this:

    #চেন্নাই: রবিবার সামনে চেন্নাইসিটি এফসি। ৩ পয়েন্ট তুলে নেওয়ার লক্ষ্য নিয়েই চেন্নাই পৌঁছল ইস্টবেঙ্গল। সমালোচনায় জর্জরিত ট্রেভর মর্গ্যান রীতিমতো চাপে রয়েছেন ম্যাচের আগে।

    চোটের জন্য চেন্নাই যেতে পারলেন না। টিম বাসে চাপড় মেরেই দলকে বেস্ট অফ লাক বলতে এসেছিলেন ওয়েডসন আনসেলেম। কিন্তু হাফ-প্যান্ট কোচের গুড লাক বয়ে বয়ে আনবেন কে? ক্রিস পেইন আরও পেইনফুল হচ্ছেন। জামাই আদর করে আনা হয়েছিল। এখন অটোয় চড়ে ডেরায় ফেরেন। গোয়ার্তুমি করে ডু ডংকে ছেঁটে ফেলার পর পেনকে নিয়ে হাসির খোরাক হয়েছেন কর্তারা। সচিব-ফুটবল সচিব দূরত্ব আরও বেড়েছে। দমদম লবির কর্তারা লুই এনরিকের ঢংয়ে ফুটবলারদের ক্লাস নিয়েও হাল ফেরাতে পারেননি।

    বাকি রইলেন কোচ মর্গ্যান। রোমিও-জ্যাকি-ডেভিডদের নামাবেন না...যেন প্রতিজ্ঞা করেই রেখেছেন। লিগ যত এগোচ্ছে, ইস্টবেঙ্গল ফ্যাকাশে হচ্ছে। কোচের গোয়ার্তুমি বাড়ছে। দলের ঝাঁঝ কমছে। দোলের দিন চেন্নাইকে হারাতে না পারলে এবারও হয়তো ট্র্যাক থেকে হারিয়ে যাবে ইস্টবেঙ্গল। অথচ এমন গুরুত্বপূর্ণ পরিস্থিতিতেও বড় অগোছালো ইস্টবেঙ্গল।

    এদিকে মায়ের অসুস্থতার জন্য চেন্নাই যেতে পারলেন না জ্যাকিচাঁদ পাঠানো হল না হ্যাকেটকেও। ওয়েডসনও নেই। নড়বড়ে রক্ষণ, অকেজো মাঝমাঠ, মাথা ভারী স্ট্রাইকিং ফোর্স নিয়ে মর্গ্যান দলের হাল বদলাতে পারেন কি না, সেটাই দেখার।

    First published:

    Tags: East Bengal, I-League, Trevor James Morgan, আই লিগ, ইস্টবেঙ্গল, ট্রেভর মর্গ্যান

    পরবর্তী খবর