শাস্তির মুখে ইস্টবেঙ্গলের সহকারি কোচ !

রেফারির সঙ্গে ঝামেলায় জড়িয়েছিলেন সহকারি কোচ ওয়ারেন হ্যাকেট। তাঁকে শোকজ করেছে সর্বভারতীয় ফুটবল ফেডারেশন।

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Mar 09, 2017 08:54 AM IST
শাস্তির মুখে ইস্টবেঙ্গলের সহকারি কোচ !
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Mar 09, 2017 08:54 AM IST

#কলকাতা: চার্চিলের কাছে হারের পর অগ্নগর্ভ ইস্টবেঙ্গল। ম্যাচের পর রেফারির সঙ্গে ঝামেলায় জড়িয়েছিলেন সহকারি কোচ ওয়ারেন হ্যাকেট। তাঁকে শোকজ করেছে সর্বভারতীয় ফুটবল ফেডারেশন।

মঙ্গলবার ম্যাচ তখন সদ্য শেষ হয়েছে। চার্চিলের কাছে হারের পর বিধ্বস্ত লাল-হলুদ। ড্রেসিংরুমে ঢোকার আগেই হঠা‍ৎই রেফারির দিকে তেড়ে গিয়েছিলেন ওয়ারেন হ্যাকেট। মর্গ্যানের সহকারির আচরণ ভালভাবে নেয়নি এআইএফএফ। ইস্টবেঙ্গলকে মেল করে হ্যাকেটের শোকজের চিঠি পাঠিয়ে দেওয়া হয়েছে।

ম্যাচ রেফারির রিপোর্টেও নাকি বলা হয়েছে তিনি রেফারিদের গালিগালাজ করেছেন। সূত্রের খবর, গোটা ঘটনায় কড়া মনোভাব নেওয়া হচ্ছে। নির্বাসিত হতে পারেন মর্গ্যানের ডেপুটি হ্যাকেট।

এদিকে চার্চিলের বিরুদ্ধে হারের পর ক্লাবের অন্দরে এখন মর্গ্যান বিরোধী হাওয়া তীব্র হচ্ছে। লাল-হলুদের ব্রিটিশ কোেচর সঙ্গে আলাদা করে কথা বলে কারণ জানতে চাইবেন ফুটবল সচিব। কেন জ্যাকিচাঁদ-রোমিওদের ব্যবহার করা হচ্ছে না, সেই প্রশ্নও ক্রমশ জোরদার হচ্ছে। সবমিলিয়ে প্রচন্ড চাপে পড়ে গিয়েছেন ব্রিটিশ কোচ। এইসবের মধ্যেই শুক্রবার দল নিয়ে চেন্নাই রওনা হচ্ছেন মর্গ্যান। প্রতিপক্ষ চেন্নাই সিটি এফসি। অপ্রত্যাশিত হারের ধাক্কা কাটিয়ে লাল-হলুদ ছন্দে ফিরতে পারে কি না সেটাই দেখার।

First published: 08:52:50 AM Mar 09, 2017
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर