• Home
  • »
  • News
  • »
  • kolkata
  • »
  • ট্যুইটারে খবর পেয়ে, অসহায় মা ও ছেলের পাশে দাঁড়ালেন দেব ! শুধু পর্দায় নয়, বাস্তবেও তিনি নায়ক !

ট্যুইটারে খবর পেয়ে, অসহায় মা ও ছেলের পাশে দাঁড়ালেন দেব ! শুধু পর্দায় নয়, বাস্তবেও তিনি নায়ক !

photo source collected

photo source collected

দেব এগিয়ে না এলে হয়ত, রাস্তায় রাস্তায় ঘুরতে হত অভিষেক কর ও তাঁর মাকে।

  • Share this:

    #কলকাতা: দেব। তিনি শুধু টলিউডের সুপারস্টারই নন, একজন সাংসদও। মানুষের জন্য কাজ করতে তিনি সব সময় তৈরি থাকেন। নিজের এলাকা হোক বা বাইরের কেউ দেবের কানে গেলে সাহায্যের জন্য এগিয়ে আসবেনই। গোটা লকডাউন জুড়ে বিভিন্ন সময় অসহায় মানুষের পাশে ধেকেছেন তিনি। বলিউডের সোনু সুদের মতো বিশাল আকারে না হলেও, চুপ থাকেননি কলকাতার দেবও। ট্যুইটারে তাঁকে সমস্যার কথা জানালেও সাহায্যের হাত বাড়িয়ে দেন তিনি।

    সম্প্রতি আরও একবার অসহায় মা ও ছেলের পাশে দাঁড়ালেন দেব। সম্প্রতি বাড়ি সংক্রান্ত কিছু ঝামেলার কারণে, অভিষেক কর বলে এক ব্যক্তিকে বের করে দেন বাড়ির মালিক। তাঁর সমস্যার কথা ফেসবুক লাইভ করে জানান অভিষেক নিজেই। এই বিষয়টা ট্যুইটারে অভিনেতা দেবকে জানান তুহিন দাস বলে এক নেটিজেন। সমস্যার কথা জানতেই সাহায্যের হাত বাড়িয়ে দিলেন সুপারস্টার।

    তুহিন দাস টুইট করেছিলেন, ''দাদা. ইনি হলেন অভিষেক কর, আমার মতোই কলকাতার এক নাগরিক। এই লকডাউন মূহুর্তে তাকে তার ল্যান্ডওনার বাড়ি থেকে কিছু ঝামেলার জন্যে বের করে দিচ্ছে। সে এরম অবস্থায় লোকাল থানায় গেলেও কমপ্লেন নেয় না। খুব বিপদে কেউ পাশে নেই দাদা''। এই ট্যুইট দেখেই ফোন নম্বর চান দেব। তারপর কলকাতা পুলিশকে গোটা বিষয়টা জানান তিনি। এবং সঙ্গে সঙ্গে এগিয়ে আসেন কলকাতা পুলিশ। এর পর ওই বাড়ির মালিক আর ঘরছাড়া করতে পারেনি অসহায় মা ও ছেলেকে। লকডাউনে বা এই পরিস্থিতিতে তাঁরা অন্য কোথাও যেতে পারবে না। তাই থাকতে দিতে বাধ্য হন ওই মালিক। দেব এগিয়ে না এলে হয়ত, রাস্তায় রাস্তায় ঘুরতে হত অভিষেক কর  ও তাঁর মাকে। এর পর দেব নিজের ট্যুইটারে লেখেন, " সোশ্যাল মিডিয়াকে শুধু খারাপ কাজে ব্যবহার না করে, এভাবে ভাল কাজেও ব্যবহার করা যায়। সোনু সুদের মতোই সোশ্যাল মিডিয়া থেকে মানুষের সমস্যার কথা জানতে পেরে এর আগেও বেশ কয়েকবার মানুষের বিপদে পাশে থেকেছেন দেব।

    Published by:Piya Banerjee
    First published: