Home /News /kolkata /
কলকাতায় মাদকচক্রে জড়াল দুই স্কুল ছাত্রীর নাম, ধৃত ৪

কলকাতায় মাদকচক্রে জড়াল দুই স্কুল ছাত্রীর নাম, ধৃত ৪

Representational Image

Representational Image

ফের কলকাতায় মাদকচক্রের হদিশ। আলিপুর থেকে মাদক সহ চারজনকে গ্রেফতার করল এনসিবি।

  • Share this:

    #কলকাতা: ফের কলকাতায় মাদক পাচার চক্রের হদিশ। ধৃত দশম শ্রেণির ছাত্রী-সহ চার জন। মূলত স্কুল পড়ুয়া ও কমবয়সীরাই ছিল তাদের টার্গেট। ধৃতদের জেরা করে শহরের তিন নামী ইংরেজি মাধ্যম স্কুলের নাম জানতে পেরেছে নারকোটিক কন্ট্রোল ব্যুরো।

    সোমবার রাতে আলিপুরে একটি বাড়িতে হানা দিয়ে এলএসডি-সহ প্রায় চার লক্ষ টাকার মাদক উদ্ধার করে নারকোটিক কন্ট্রোল ব্যুরো। গ্রেফতার করা হয় দশম শ্রেণির এক ছাত্রীকে। বাবা-মায়ের বিবাহ বিচ্ছেদ হওয়ায় ওই বাড়িতে একাই ভাড়া থাকত অভিযুক্ত। মধ্য কলকাতার এক নামী স্কুলের প্রাক্তন ছাত্রী তিনি। জেরা করে তার ছোটবেলার বন্ধুদের গ্রেফতার করে নারকোটিক কন্ট্রোল ব্যুরো। জেরায় ধৃতরা জানিয়েছে, কলকাতার দুটি নামী ইংরেজি মাধ্যম স্কুলের কয়েকজন পড়ুয়াকে নিয়মিত মাদক সরবরাহ করত তারা। কিশোরীর পুরনো স্কুলে মাদক সরবরাহ করা হত বলে নারকোটিক কন্ট্রোল ব্যুরোর অনুমান।

    মাদক চক্রের পান্ডা ছিল লেকটাউনের দিব্যেন্দু রায়। বেঙ্গালুরু থেকে আইটিতে পিজি ডিপ্লোমা করার পর গত একবছর ধরে কলকাতায় থাকে দিব্যেন্দু। দু'বছর আগে বেঙ্গালুরুতেও মাদক-সহ গ্রেফতার হয়েছিল সে। কলকাতায় আসার পর বেঙ্গালুরু থেকে মাদক এনে সরবরাহ করত দিব্যেন্দু।

    First published:

    Tags: Drug Racket, Drug racket busted in kolkata, Four Arrested

    পরবর্তী খবর