• Home
  • »
  • News
  • »
  • kolkata
  • »
  • সাইকেল চুরি করতে এসে বাড়ির মধ্যে যুবককে নৃশংসভাবে খুন করল মাদকাসক্তরা

সাইকেল চুরি করতে এসে বাড়ির মধ্যে যুবককে নৃশংসভাবে খুন করল মাদকাসক্তরা

বাড়ির লোক থেকে স্থানীয়দের দাবি সাইকেল চুরি করতে এসে বাধা পেয়ে, খুন করে গিয়েছে চোরেরা।

বাড়ির লোক থেকে স্থানীয়দের দাবি সাইকেল চুরি করতে এসে বাধা পেয়ে, খুন করে গিয়েছে চোরেরা।

বাড়ির লোক থেকে স্থানীয়দের দাবি সাইকেল চুরি করতে এসে বাধা পেয়ে, খুন করে গিয়েছে চোরেরা।

  • Share this:

#কলকাতা: সকালবেলা উঠে হোটেলে বাসন মাজতে যেত। সারাদিন ওই হোটেলেই বাসন মাজা, খাওয়া-দাওয়া। যখন বাড়িতে থাকত গলির মুখে দাঁড়িয়ে ফ্যালফ্যাল করে সবার দিকে তাকিয়ে থাকত। কেউ কিছু জিজ্ঞাসা করলে উত্তর দিত, তবে খুব কম। সেই ছেলেই নাকি খুন হয়ে গিয়েছে ৷ ঘর থেকে উদ্ধার করা হয় মৃতদেহ ৷ মৃত যুবকের নাম অভিজিৎ রজক (৩০)। এই ছেলেরও কোন শক্র থাকতে পারে ? স্থানীয়রা যেন বিশ্বাস করতে পারছে না ৷

২৭ , গোবরা গোরস্থান এলাকার বামন বাজার সংলগ্ন বাড়ি। মঙ্গলবার ভোর ৪:৩০ নাগাদ ঘরের মেঝেতে মৃত পড়ে থাকতে দেখে অভিজিতের বাবা-মা ৷ মাথায় রয়েছে গুরুতর আঘাত ৷ সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় পুলিশে । ঘটনাস্থলে পৌঁছে ডিসি ও জয়েন্ট সিপি ক্রাইম নিজে এসে ঘটনার তদন্ত শুরু করেন। প্রাথমিক তদন্তে উঠে আসে, ঘরের ভেতরে দুটি বাই-সাইকেল ছিল, সেই দুটি নেই। বাড়ির লোক থেকে স্থানীয়দের দাবি সাইকেল চুরি করতে এসে বাধা পেয়ে, খুন করে গিয়েছে চোরেরা। কিন্তু এত কিছু ঘটে গেল অথচ কেউ কেন জানতে পারল না? ওই বাড়িতে কমপক্ষে ১০ থেকে ১২ জন থাকেন। বাড়িটি লম্বাটে , মোট চারটি ঘর পাশাপাশি রয়েছে। রাস্তার দিক থেকে প্রথম ঘরে অভিজিতের কাকা - কাকিমারা থাকেন, দ্বিতীয় ঘরে থাকত অভিজিৎ। তৃতীয় ঘরে ভাই এবং তার পরের ঘরে থাকতেন অভিজিতের বাবা-মা । বাড়ির পিছনের দিকে একটি দরজা রয়েছে । যেটি কোন সময় তালা দেওয়া থাকে না। ওই দিকে একটি পুকুর রয়েছে। সেখান দিয়ে কেউ যাতায়াত করে না।

প্রাথমিক তদন্তে অনুমান, ওই দিক দিয়েই চোর ঢুকেছিল। অভিজিতের মা মানসী রজকের দাবি, ওই দিক দিয়ে ঢুকেছিল চোর, দুটি সাইকেল চুরি করতে এসে খুন করে গিয়েছে অভিজিতকে। ওর কাকিমা মঞ্জু রজকেরও একই দাবি। স্থানীয় সকলের দাবি পাশে পুকুরের পাড়ে হেরোইন , ব্রাউন সুগারের নেশা গ্রস্থদের নেশার আখড়া ছিল । তাদেরই কাণ্ড হতে পারে বলে সন্দেহ করা হচ্ছে। ওই নেশা গ্রস্থরা সুযোগ পেলেই, গ্যাস ওভেনের বার্নার,ঘরের আসবাব পত্র চুরি করে পালায়। অনেকের দাবি,যদি বাইরের কেউ এসে এই কান্ড ঘটিয়ে থাকে,তাহলে ঘর লন্ডভন্ড হয়ে থাকবে। ওর চেহারা ভালো ছিল।খুনিরা এসে কিভাবে ওদের বাড়ির সাবল খুঁজে পেল? বাড়ির এতো লোক কেন টের পেলনা? এই সব প্রশ্ন উঠছে আনাচে কানাচে। সব প্রশ্নের উত্তর আর অপরাধীর খোঁজে তদন্ত চালাচ্ছে পুলিশ ।এখনও পর্যন্ত কেউ আটক কিংবা গ্রেফতার হয়নি।

Published by:Dolon Chattopadhyay
First published: